নারায়ণগঞ্জশনিবার , ৬ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

কোতালের বাগ রেললাইন কবরস্থান কমিটি গঠন, সভাপতি জসিম সম্পাদক মনির

alokitonarayanganj
অক্টোবর ৬, ২০১৮ ১২:১৪ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার কোতালের বাগ, রেললাইন কবর স্থান ও জান্নাতুল বাকী জামে মসজিদ পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। আলহাজ্ব মোঃ জসিম উদ্দিন কন্ট্রাক্টরকে সভাপতি ও আলহাজ্ব মোঃ মনির হোসেনকে সাধারন সম্পাদক করে ১২২ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। শনিবার (২৮ সেপ্টেম্বর) বাদ এশা মধ্যপাড়া বাইতুল আমান জামে মসজিদে আলহাজ্ব মহিউদ্দিনের সভাপতিত্বে কমিটি গঠন কল্পে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

১২২ সদস্য বিশিষ্ট কমিটির মধ্যে উপদেষ্টা পরিষদ ৪০ জন,কার্যকরী পরিষদ ১২ জন ও সদস্য ৭০ জন। কমিটির নির্বাচিত অন্যান্য কর্মকর্তারা হলেন, সহ-সভাপতি মোঃ জাকির হোসেন, মোঃ আরব আলী, সহ সাধারন সম্পাদক আলহাজ্ব মোঃ সবুজ মিয়া, মোঃ আল আমিন ইন্না, ক্যাশিয়ার মোঃ আঃ আলমগীর হোসেন, সহকারী ক্যাশিয়ার মোঃ আব্দুল হান্নান, প্রচার সম্পাদক মোঃ আলী মোয়াজ্জেম, মোঃ মজিবর রহমান প্রমুখ।

৪০ সদস্য বিশিষ্ঠ উপদেষ্টা হলেন, ডিআইজি আব্দুস ছালাম, আব্দুল মালেক মেম্বার,আলহাজ্ব মহিউদ্দিন মাদবর, মোঃ আলাউদ্দিন মাদবর, মোঃ নিজামউদ্দিন সরকার, মোঃ আবুল হাসেম, মোঃ বাচ্চু, মোঃ লাল চাঁন মাদবর, ইকবাল হোসেন মাদবর প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!