নারায়ণগঞ্জবুধবার , ১০ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

চলে গেলেন প্রয়াত নাসিম সৈনিক আলেয়া

alokitonarayanganj
অক্টোবর ১০, ২০১৮ ১:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : অবশেষে নিরবে নিস্তব্দে না ফেরার দেশে চলে গেলেন নারায়ণগঞ্জ-৫ আসনের প্রয়াত নন্দিত সাংসদ বীরমুক্তিযোদ্ধা নাসিম ওসমানের প্রমীলা সৈনিক আলেয়া বেগম (৬৫)। মঙ্গলবার বিকেলে আকস্মিকভাবেই হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে বর্ষীয়ান এ নারী নেত্রী শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। (ইন্নালিল্লাহি….রাজিউন)।

মৃত্যুকালে আলেয়া বেগম ২ ছেলে ২ মেয়ে ও অসংথ্য নাতি-নাতনীসহ অগণিত গুণগ্রাহী রেখে গেছেন। জীবদ্দশায় নারী নেতৃত্বের বলিষ্ঠ কন্ঠস্বর মরহুমা আলেয়া বেগম ছিলেন একজন সদালাপী মিষ্টভাষী ও নির্লোভ একজন মানুষ। বিভিন্ন সময়ে তিনি নারায়ণগঞ্জ জেলা মহিলা পার্টির সাধারণ সম্পাদক ও বন্দর উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন। তার অনাকাংখিত বিয়োগে নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টি একজন বিজ্ঞ অভিভাবককে হারালো।

তার অকাল মৃত্যুতে নাারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির আহবায়ক আলহাজ্ব মোঃ আবুল জাহের, যুগ্ম আহবায়ক আফজাল হোসেন, মহানগর জাতীয় পার্টির আহবায়ক আলহাজ্ব সানাউল্লাহ সানু,সদস্য সচিব আকরাম আলী শাহিন, কলাগাছিয়া ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি মোঃ বাচ্চু মিয়া পৃথক পৃথক বিবৃতিতে গভীর শোক প্রকাশ জানিয়েছেন। একই সাথে তারা মরহুমার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!