নারায়ণগঞ্জবুধবার , ২৩ আগস্ট ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

চাষাড়া বহুতল ভবনে লাগা আগুন নিয়ন্ত্রণে

Alokito Narayanganj24
আগস্ট ২৩, ২০২৩ ৫:২৬ অপরাহ্ণ
Link Copied!

শহর প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ শহরের চাষাড়া বালুরমাঠ এলাকায় ১৪ তলা ভবনের ওপরে থাকা একটি টিন সেডের গোডাউনে লাগা আগুন নিয়ন্ত্রণে এসেছে। বুধবার (২৩ আগস্ট) ভোর ৬টায় প্যারাডাইস ক্যাবল (এম্পায়ার) বিল্ডিংয়ে আগুন লাগে। এই ঘটনায় কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন কর্মকর্তা মো. হামিদুর রহমান বলেন, আমরা ভোর ৬টায় খবর পাওয়ার পর সাথে সাথে ঘটনাস্থলে ২টি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রণের কাজ করি। ১৪ তলার উপরে হওয়ায় একটু সমস্যা হয়েছে।

তিনি বলেন, অগ্নিকান্ডে কোন হতাহত ঘটনা ঘটেনি। প্রাথমিকভাবে আগুনের সূত্রপাত ও ক্ষয়ক্ষতির পরিমাণ নির্দিষ্ট করে বলা যাচ্ছে না। পরবর্তীতে তদন্ত সাপেক্ষে জানা যাবে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে হঠাৎ করেই ১৪ তলার উপরে অনেক ধোঁয়া দেখা যায়। একই সঙ্গে অনেক ধোঁয়া দেখে আশপাশে বিল্ডিংয়ে থাকা লোকজনের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পরে ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা অনেকক্ষণ চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!