নারায়ণগঞ্জমঙ্গলবার , ১৬ জানুয়ারি ২০২৪
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

জানুয়ারি থেকে মে পরিস্থিতি খারাপ হবে: শামীম ওসমান

Alokito Narayanganj24
জানুয়ারি ১৬, ২০২৪ ৫:৪১ অপরাহ্ণ
Link Copied!

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, প্রধানমন্ত্রী বলেছেন বাংলাদেশের প্রতি কুদৃষ্টি আছে। জানুয়ারি থেকে মে মাস পরিস্থিতি খারাপ হবে। না খাইয়ে মারার চেষ্টা হবে। তবে আমি বিশ্বাস করি, শয়তান যেমন আল্লাহর সঙ্গে পারে না, ওরাও শেখ হাসিনার সঙ্গে পারবে না। কারণ তার ওপর আল্লাহর রহমত আছে।

সোমবার (১৫ জানুয়ারি) বিকেলে সিদ্ধিরগঞ্জে নির্বাচনী পুনর্মিলনী অনুষ্ঠানে অংশ নিয়ে একথা বলেন তিনি।

শামীম ওসমান বলেন, ‘আমি ৪০-৪২ শতাংশ ভোট আশা করেছিলাম। সেখানে ৩২ শতাংশ ভোট পড়েছে। বাকি ভোট পড়েনি নাকি পড়তে দেওয়া হয়নি? আমি পুলিশ সুপারকে ধন্যবাদ জানাই। নয়তো আমার কর্মীরা উত্তেজিত হয়ে পড়তো। নারায়ণগঞ্জের কর্মীরা উত্তেজিত হলে পুরো বাংলাদেশও থামাতে পারে না। নবম ডিভিশনের ফোর্স ২৫ দিন বাড়ি ঘেরাও করে রেখেছিল। আমাকে টাচ করতে পারেনি।’

তিনি বলেন, ‘অনেক পোশাকওয়ালা মানুষ বলেছে, ভোট স্লো করেন। তারা জানে না এখানে সব এজেন্সির বাইরে আরেকটা এজেন্সি কাজ করে। শেখ হাসিনার এজেন্সি আছে। তারা বোঝে না শামীম ওসমান আলাদা চিজ হ্যায়।’

‘সারাদেশে নির্বাচন এলেই বলে টাকা দেন টাকা দেন। আমার এলাকায় আমি পোস্টার ছাপিয়েছি। এর পরেই বিভিন্ন ওয়ার্ডে দেখি পোস্টার ছাপানো হয়ে গেছে। এর চেয়ে বেশি চাওয়া পাওয়া আমার কিছু নেই’, যোগ করেন শামীম ওসমান।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহিদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক হাজি ইয়াসিন মিয়া, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!