নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৪ জানুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

জেলা আইনজীবী সমিতির নির্বাচনে এসপির পর্যবেক্ষন

Alokito Narayanganj24
জানুয়ারি ২৪, ২০১৯ ৮:২৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির ২০১৯-২০ কার্যবর্ষের ভোট গ্রহনের সময় পুলিশ সুপার হারুন অর রশিদ পর্যবেক্ষন করেন। বৃহস্পতিবার (২৪ জানুয়ারী) দুপুর দিকে নারায়ণগঞ্জ কোর্ট প্রাঙ্গণে গিয়ে নির্বাচনের প্রার্থীদের সাথে আলোচনা করে পরিস্থিতি সর্ম্পকে অবগত হন।

এ সময় নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, অতিরিক্ত পুলিশ সুপার (প্রসাশন) মোহাম্মদ মনিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ আব্দুল্লাহ আল-মামুন, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মোহাম্মদ নুরে আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ক-সার্কেল) মোঃ মেহেদী ইমরান সিদ্দিকী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) সুবাস চন্দ্র সাহা, অতিরিক্ত পুলিশ সুপার (গ-সার্কেল), ফতুল্লা মডেল থানার ওসি শাহ মঞ্জুর কাদেরসহ অন্যান্য অফিসারবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!