নারায়ণগঞ্জশনিবার , ১৭ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ডিবির কাছে এক বোতল ফেন্সিডিলের মুল্যে পৌনে তিন লাখ টাকা!!

Alokito Narayanganj24
নভেম্বর ১৭, ২০১৮ ৭:৫২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : আর্শ্চয্য হলেও সত্য নিজস্ব সোর্সের মাধ্যমে ১ বোতল ফেন্সিডিল পাওয়া গেছে এমন অভিনব নাটক সাজিয়ে এক গার্মেন্টস স্টক লট ব্যবসায়ীকে আটক করে ২ লাখ ৮৫ হাজার টাকা হাতিয়ে নিলো জেলা গোয়েন্দা পুলিশের চৌকস উপ-পরিদর্শক মোঃ হুমায়ুন। বুধবার (১৪ নভেম্বর ) দুপুর ১২টায় ডিবি অফিসের সামনেই সোর্সের মাধ্যমে এ নাটকটি রচনা করেন এসআই হুমায়ুন।

ব্যাপক তথ্যানুসন্ধানে জানা যায়, জেলা গোয়েন্দা পুলিশের সোর্স ও গার্মেন্টস এর স্টক লট মালের দালাল সালাউদ্দিন শহরের ১নং গেইট এলাকার স্টক লট ব্যবসায়ী সঞ্চয়কে গার্মেন্টেসের মাল সংগ্রহের কথা বলে বিসিক নিয়ে যাওয়ার কথা বলে রিক্সাযোগে জেলা গোয়েন্দা পুলিশের সামনে নিয়ে আসে। এ সময় সোর্স সালাউদ্দিনের পেন্টের পকেটে থাকা একটি ফেন্সিডিল ডিবি অফিসের সামনে খাওয়া শুরু করে। এ সময় সালাউদ্দিনের পুর্ব পরিকল্পনা মোতাবেক ডিবি পুলিশের এসআই হুমায়ুন সালাউদ্দিনসহ সঞ্চয়কে আটক করে তাদের অফিসের ভেতরে নিয়ে যায়।

এ সময় ব্যবসায়ী সঞ্চয়ের সাথে থাকা নগদ ১ লাখ ৮৫ হাজার টাকা, মানিব্যাগ, এনআইডি স্মার্ট কার্ড ও মুঠোফোনগুলো হাতিয়ে নেয় ডিবি সদস্যরা। ভেতরে নিয়ে সোর্স সালাউদ্দিনকে ছেড়ে দিলেও স্টক লট ব্যবসায়ী সঞ্চয়কে আটক করে রাখেন এসআই হুমায়ুনসহ সঙ্গীয়রা। তাকে কি কারনে আটক করে পুলিশের কাছে জানতে চাইলে পুলিশ সদস্যরা তাকে চড়-থাপ্পর মেরে বলেন, তুই ফেন্সিডিল ব্যবসা করিস। যদি তুই মামলা থেকে বাঁচতে চাস তাহলে আরো টাকা নিয়ে আয় পরিবারের সদস্যদের ফোন দিয়ে। নিজের মানসম্মান বাঁচাতে পরবর্তীতে স্টক লট ব্যবসায়ী সঞ্চয় তার পরিবারের সাথে যোগাযোগ করে আরো ১লাখ টাকা এনে পুলিশকে দিয়ে ঐদিন বিকেল ৫টায় ছাড়া পায় পুলিশের কবল থেকে।

ব্যবসায়ী সঞ্চয় জানান, আমি যেহেতু স্টক লটের ব্যবসা করি তাই সব সময়ই আমার কাছে নগদ টাকা থাকে। সালাউদ্দিন আগে থেকেই ডিবি পুলিশের সাথে সখ্যতা করে এমন কাজটি করবে আমাকে নিয়ে তা আমার জানা ছিলনা। এখন সালাউদ্দিনকে ফোন দিলে সে আমার ফোন রিসিভ করেনা। এদিকে বুধবার এসআই হুমায়ুনের কাছে থেকে যাওয়া ব্যবসায়ী সঞ্চয়ের এনআইডি কার্ডটি শনিবার (১৬ নভেম্বর) আওয়ামীলীগের সহযোগী সংগঠনের কিছু নেতার মধ্যস্থতায় নিয়ে আসেন ব্যবসায়ী সঞ্চয়।

এ বিষয়ে ডিবির চৌকস এসআই হুমায়ুনের মুঠোফোনে যোগাযোগ করে বিস্তারিত জানতে চাইলে তিনি বলেন,আপনাকে এমন তথ্য দিয়েছে তাকে নিয়ে ডিবি অফিসে আসুন আমি অফিসেই আছি বলে সংযোগটি বিচ্ছিন্ন করে দেন।

এ বিষয়ে ডিবি পুলিশ অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) মোঃ এনামুল হক এনামের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, এ বিষয়টি আমি একেবারেই জানিনা। তবে আপনার কাছ থেকে জানতে পেলাম।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!