নারায়ণগঞ্জমঙ্গলবার , ১৩ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ঢাকা রেঞ্জের এসআই নির্বাচিত হলেন কামরুল হাসান

Alokito Narayanganj24
নভেম্বর ১৩, ২০১৮ ৮:৪৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক মো.কামরুল হাসান ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হয়েছেন। মঙ্গলবার তাকে শ্রেষ্ঠ এসআই নির্বাচিত করে সম্মাননা স্বরূপ ক্রেষ্ট প্রদান করা হয়। পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি আব্দুল্লাহ আল মামুন তাকে কাজের স্বীকৃতিস্বরূপ এ সম্মাননা প্রদান করেন। পুলিশের ঢাকা রেঞ্জ অফিসের কার্যালয়ে অনুষ্ঠিত এ ক্রেষ্ট প্রদান অনুষ্ঠানে এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি আবু কালাম সিদ্দিক, আসাদুজ্জামান ও নারায়ণগঞ্জ পুলিশ সুপার আনিছুর রহমানসহ দেশের প্রতিটি জেলার সুপারগন।

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সূত্রে জানা যায়, অস্ত্র উদ্ধার, মাদক বিরোধী অভিযানে সাফল্য, ওয়ারেন্ট তামিল, চোর, ডাকাত, ছিনতাইকারী গ্রেফতারসহ আপোষহীন ভাবে কর্মকান্ড পরিচালনা করায় তাকে ২০১৮ সালের ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ এসআই নির্বাচন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!