নারায়ণগঞ্জবুধবার , ৩ ফেব্রুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

না’গঞ্জে পৌঁছেছে ১ লাখ ৫৬ হাজার ডোজ ভ্যাকসিন

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ৩, ২০২১ ৭:৩০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ নারায়ণগঞ্জে এক লাখ ৫৬ হাজার ডোজ করোনা ভ্যাকসিন পৌঁছেছে। মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) রাতে বেক্সিমকো ফার্মাসিউটিক্যালসের গাড়িতে ঢাকা থেকে নারায়ণগঞ্জের চাঁদমারী এলাকায় সিভিল সার্জন কার্যালয়ে এই ভ্যাকসিন পৌঁছায়।

সিভিল সার্জন ডা. মুহাম্মদ ইমতিয়াজের নেতৃত্বে কোভিড-১৯ ভ্যাকসিন রিসিভিং কমিটি এ ভ্যাকসিন বুঝে নেন এবং ইপিআই সংরক্ষণ রুমে ডোজগুলো ফ্রিজিং করেন।

ডা. মুহাম্মদ ইমতিয়াজ বলেন, নারায়ণগঞ্জে এক লাখ ৫৬ হাজার ডোজ (১৫ হাজার ৬০০ ভায়াল) করোনা ভ্যাকসিন এসে পৌঁছেছে। এগুলো ইপিআই সংরক্ষণ ফ্রিজিং রুমে সংরক্ষণ করা হয়েছে। আগামী সাত ফেব্রুয়ারি থেকে ভ্যাকসিন দেওয়া শুরু হবে। জেলা পর্যায়ে নারায়ণগঞ্জের ৩০০ শয্যা হাসপাতাল, জেনারেল হাসপাতালসহ চারটি উপজেলার (রূপগঞ্জ, আড়াইহাজার, সোনারগাঁও এবং বন্দর) স্বাস্থ্য কমপ্লেক্সে এক সঙ্গে ভ্যাকসিন দেওয়া হবে।

প্রথম পর্যায়ে নারায়ণগঞ্জে ভ্যাকসিন দেওয়া সম্পর্কে জানতে চাইলে ডা. মুহাম্মদ ইমতিয়াজ বলেন, ঢাকা থেকে যে তালিকা আসবে সে অনুযায়ী ভ্যাকসিন দেওয়া হবে। এক্ষেত্রে স্বাস্থ্যকর্মী, গণমাধ্যমকর্মী কিংবা সাধারণ মানুষ যে কেউ হতে পারে। নির্দিষ্ট করে নাম বলা যাচ্ছে না।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!