নারায়ণগঞ্জশুক্রবার , ১৬ জুলাই ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জে করোনা হাসপাতালে ২৪ ঘণ্টার ব্যবধানে ৩ জনের মৃত্যু

Alokito Narayanganj24
জুলাই ১৬, ২০২১ ১:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃনারায়ণগঞ্জ করোনা ডেডিকেটেড হাসপাতালের আইসিইউতে ২৪ ঘণ্টার ব্যবধানে ৩ জন করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। এই ৩ জনের মরদেহ দাফন করেছে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকারের নেতৃত্বাধীন টিম খোরশেদ।

বৃহস্পতিবার নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার মাসদাইর নিবাসী দুইজন ও শরীয়তপুর জেলার একজনের মরদেহ দাফন করেছেন টিম খোরশেদ। ফতুল্লার মাসদাইরের ফিরোজা বেগম (৬৫) করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাত সাড়ে ৯টার দিকে নারায়ণগঞ্জ করোনা ডেডিকেটেড হাসপাতালের আইসিইউতে মৃত্যুবরণ করেন।

অন্যদিকে মাসদাইর বেকারির মোড় নিবাসী ছালমা আক্তার বানু (৫৫) করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার বিকেল সোয়া ৪টার দিকে নারায়ণগঞ্জ করোনা ডেডিকেটেড হাসপাতালের আইসিইউতে মৃত্যুবরণ করেন।

এদিকে, শরীয়তপুর জেলার জাজিরা নিবাসী মোসাম্মাৎ শাহনাজ (৫০) করোনায় আক্রান্ত হয়ে নারায়ণগঞ্জ করোনা ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকাল সোয়া ৭টার দিকে মৃত্যুবরণ করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!