নারায়ণগঞ্জরবিবার , ১৯ নভেম্বর ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জে সুজনের ২১ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

Alokito Narayanganj24
নভেম্বর ১৯, ২০২৩ ১২:৩৭ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা: সুশাসনের জন্য নাগরিক (সুজন) এর ২১ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জে আলোচনা সভা ও কেক কাটা হয়।

শনিবার (১৮ নভেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ শহরের আলী আহাম্মদ চুনকা নগর পাঠাগার মিলনায়তনে এই বর্ষপূর্তি পালিত হয়।

আলোচনা সভায় সুজনের জেলা কমিটির সভাপতি ধীমান সাহা জুয়েলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুজন-ঢাকা অঞ্চলের আঞ্চলিক সমন্বয়কারী তৌফিক জিল্লুর রহমান। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক আহমেদুর রহমান তনু, কার্যকরী সদস্য সিনিয়র সাংবাদিক ফররুখ আহমাদ, যুগ্ম সম্পাদক রাসেল আদিত্য, যুগ্ম সম্পাদক মোঃ এ এইচ আশু, অর্থ সম্পাদক মাকসুদা ইয়াসমিন, প্রচার সম্পাদক রাজলক্ষী, কার্যকরী সদস্য সাংবাদিক মোঃ মন্টু, কার্যকরী সদস্য সাংবাদিক মোকতার হোসেন, কার্যকরী সদস্য জিল্লুর রহমান, সদস্য সাব্বির আল ফাহাদ, সদস্য জহিরুল ইসলাম মিন্টু, ফতুল্লা থানা সুজনের সদস্য সাংবাদিক নজরুল ইসলাম সুজন, এডভোকেট মাহবুবুল হক ফোরকান, আবু সাঈদ, সাব্বির আহমেদ তুহিন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!