নারায়ণগঞ্জবুধবার , ১৪ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ অফিসার এসআই কমরুল হাসান

Alokito Narayanganj24
নভেম্বর ১৪, ২০১৮ ৭:২৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : নারায়ণগঞ্জ জেলা পুলিশ প্রশাসনের মাসিক কল্যান সভায় আবারও শ্রেষ্ঠ অফিসার হিসেবে পুরস্কার পেয়েছেন ফতুল্লা মডেল থানার এসআই কমরুল হাসান। বিগত সময়ের ধারাবাহিকতায় এবারও ফতুল্লা মডেল থানার অস্ত্র উদ্ধার, ওয়ারেন্ট তামিল, মামলার রহস্য উদঘাটন, মাদক উদ্ধার, ভূঁয়া পুলিশ গ্রেফতার আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নতিতে বিশেষ অবদান রাখায় জেলার শ্রেষ্ঠ এসআই কামরুল হাসান পুরস্কারে ভূষিত হন ।

বুধবার (১৪ নভেম্বর) বেলা ১২ টার দিকে নারায়ণগঞ্জ পুলিশ লাইন্সে অনুষ্ঠিত পুলিশ প্রশাসনের মাসিক কল্যাণ সভায় জেলা পুলিশ সুপার মোঃ আনিসুর রহমানের কাছ থেকে তিনি এই সম্মাননা ক্রেস্ট গ্রহণ করেন।

কর্ম-দক্ষতার কারণে এর আগেও একাধিক বার জেলার শ্রেষ্ঠ এএসআই ওয়ারেন্ট তামিলকারী অফিসার নির্বাচিত হয়েছিলেন তিনি। শুধু তাই নয়, কার্য জীবনের সফলতার ফলে আইজি পদকের মত মহতী পদকেও ভুষিত হয়েছিলেন ফতুল্লা মডেল থানার এএসআই কামরুল হাসান। এছাড়াও ঢাকা রেঞ্জের মধ্যে তিনবার শ্রেষ্ঠ এএসআই। এবারও পদোন্নতি পেয়ে ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ এস আই কামরুল হাসান নির্বাচিত হওয়ার মত গৌরবও রয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!