নারায়ণগঞ্জমঙ্গলবার , ২ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন কমিটির সভা অনুষ্ঠিত

alokitonarayanganj
অক্টোবর ২, ২০১৮ ৬:৩৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : নারায়ণগঞ্জ জেলা পূজা উদযাপন এর সাধারন পরিষদের সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২ অক্টোবর) বিকাল ৫ টায় গলাচিপা মোড় শ্রী শ্রী রাম কানাই জিউর আখড়ায় এ সাধারন সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি দিপক কুমার সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ, নারায়ণগঞ্জ মহানগরের উপদেষ্টা এ্যাড. খোকন সাহা।

এ্যাড. খোকন সাহা বলেন, শেখ হাসিনা আছে বলেই আমরা শান্তিতেতে আছি, আর আপনারা প্রত্যেকটা মন্ডপে পুলিশের পাশাপাশি ব্যাপক পরিমানে ভলেন্টিয়ার রাখবেন যাতে কোনো সমস্যা না হয়। সামনে নিবার্চন আসছে সে জন্য কিছু লোক চাইবে আমাদের সমস্যা করতে, তারা যাতে আমাদের সমস্যা না করতে পারে সে দিকে খেয়াল রাখবেন সবাই। আমরা চাই আওয়ামীলীগের শেষ সময় কেউ কাদা নিয়ে খেলা করবেন না।

অনুষ্ঠানের বিশেষ অতিথি কমান্ডার গোপীনাথ বলেন, সবাই সবার কাজ করেন, আর যদি কেউ কাজ নিয়ে কাজ না করেন তাহলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। আমরা চাই আমাদের জেলার পূজো মন্ডপ গুলোর কথা সবাই মনে রাখে, সবাই মন্ডপ গুলোতে যাতে তাদের ধর্মের গান বাজে এ ছাড়া বাজে গান না বাজায়। আর রাত ১২টার পরে বেশি জোরে কেউ গান বাজাবেন না। তাহলে অন্য মানুষের সমস্যা হবে। তাই সবাই সাবধানে থাকবেন।

গোপীনাথ আরো বলেন, আজকের খোকন সাহাতো আমার হাতের তালুতে বসে আছে, আমি তাকে নিজ হাতে বানিয়েছি। আর সবাই আইন শৃংখলার দিকে খেয়াল রাখবেন যদি সমস্যা হয় তাহলে সাথে সাথে তাদের সাহায্য নিবেন।

শিখন সরকার শিখন বলেন, পূজোর দশমীর দিন যদি টিভি চ্যানেলে দেখানো হয় তাহলে সবাই ঘরে বসে দেখতে পারবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!