নারায়ণগঞ্জশুক্রবার , ২৮ ডিসেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জ-৪ আসনের ঐক্যফ্রন্টের প্রার্থী কাসেমী হাসপাতালে

Alokito Narayanganj24
ডিসেম্বর ২৮, ২০১৮ ১:১১ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : নারায়ণগঞ্জ-৪ আসনের ঐক্যফ্রন্টের প্রার্থী মনির হোসাইন কাসেমী হাসপাতালে। কিন্তু কি ধরণের অসুস্থতা নিয়ে তিনি হাসপাতালে গেছেন তা জানা যায়নি। নির্বাচন কমিশনের আচরণবিধি অনুযায়ী ভোটগ্রহণ শুরুর ৪৮ ঘন্টা আগে থেকে সকল প্রকার প্রচার-প্রচারণা বন্ধ রাখতে হবে। সেই অনুযায়ী বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) প্রচারণার শেষ দিন। শেষ দিনে নারায়ণগঞ্জের কোথাও নিবাচর্নী প্রচার-প্রচারনায় দেখা যায়নি।

একটি সূত্র থেকে জানা গেছে, ঢাকা ইউনাইটেড হাসপাতালে ডাক্তার দেখাতে গিয়েছেন। সেখান থেকে ফিরে বাকী সিধান্ত দিবেন বলে জানান। এর আগে প্রতিক পাওয়ার পর ২/১টি জায়গায় গনসংযোগ করলেও পরবর্তীতে প্রচারনার মাঠ থেকে অনেকটা আত্মগোপনে চলে যান।

তারপরও মাঝখানে সরকার দলীয় প্রার্থী সাংসদ শামীম ওসমান বিভিন্ন সময় বিভিন্ন সভা সমাবেশে বা সংবাদ সম্মেলনে তাকে নিয়ে নানান রকম মন্তব্য করায় ভোটারদের মাঝে আলোচনায় ছিলেন তিনি। এছাড়া শামীম ওসমানের ঘনিষ্ট সহোচর মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজামের বিরুদ্ধে তাকে দু`ঘন্টার মধ্যে নারায়ণগঞ্জ না ছাড়লে মেরে ফেলার হুমকির অভিযোগ তুলে প্রচারনা না থেকেও আলোচনায় ছিলেন।

অপরদিকে অনেকের ধারনা ছিল সেনাবাহিনী মাঠে নামার পর হয়তোবা ঐক্যফ্রন্ট বা ধানের শীষের এই প্রার্থী বেশ জোরে-সোরে প্রচারনার মাঠে নামবেন আর তাতে বিএনপি নেতারাও অংশ নিবেন। কিন্তু সে ধারনাকে মিথ্যা প্রমান করে প্রচারনার শেষ দিনটিও ঘুমিয়ে কাটিয়েছেন বলে অনেকের অভিযোগ।

তবে মনির হোসাইন কাসেমী অসুস্থ হয়ে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি হয়েছেন বলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে। কিন্তু অনেক চেষ্টা করলেও এর সত্যতা খুজে পাওয়া যায়নি। যে কারণে অনেকে বলছেন সরকার দলীয় প্রার্থীর ভয়ে তিনি আত্মগোপনে চলে গিয়ে হাসপাতালে ভর্তির মিথ্যা খবর প্রচার করছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!