নারায়ণগঞ্জবুধবার , ১০ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নিজেকে রাজনীতিবিদ পরিচয় দিতে লজ্জা পাই : শামীম ওসমান

alokitonarayanganj
অক্টোবর ১০, ২০১৮ ১২:২৬ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : নারায়ণগঞ্জ-৪ (সিদ্ধিরগঞ্জ-ফতুল্লা) আসনের জাতীয় সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, নিজেকে রাজনীতিবিদ পরিচয় দিতে লজ্জা পাই। এটার নাম রাজনীতি? যারা ক্ষমতায় আসার জন্য সবাইকে জালিয়ে পুড়িয়ে শেষ করে দেয়, যারা স্কুল পুড়িয়ে দেয়, বলব জনগনের কথা আবার তাদেরকেই মরাব। আমি আপনাদের কাছে প্রশ্ন রাখতে চাই আপনারা কি করবেন? সমস্যা আমার নয় আপনাদের। পছন্দ আপনাদের, ফল গাছ লাগালে ফল খাবেন, ফুল গাছ লাগালে ফুলের সৌরভ পাবেন আর জংলী কাটা গাছ লাগালে কাটার খোঁচা খাবেন।

মঙ্গলবার (৯ অক্টোবর) বিকালে নারায়ণগঞ্জ মহানগরীর (নাসিক) সিদ্ধিরগঞ্জের ৩নং ওয়ার্ডের নয়াআটি মুক্তিনগর বটতলা এলাকায় ওয়ার্ড আওয়ামীলীগ ও সকল অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো: খোরশেদ আলমের সভাপতিত্বে উক্ত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মো: মজিবুর রহমান, সাধারন সম্পাদক মো: ইয়াসিন মিয়া, নাসিক ৬নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ মো: মতিউর রহমান মতি।

এসময় সাংসদ শামীম ওসমান বিএনপির সাবেক সাংসদ গিয়াস উদ্দিনকে উদ্দেশ্য করে বলেন, তিনি তো পল্টিবাজ, কোন নীতিই নাই, আগে প্রথমে আওয়ামীলীগ, এরপর জাতীয় পার্টি, পরে আবারো আওয়ামীলীগ এবং পরে বিএনপিতে যোগ দিয়েছেন। ওনি পত্রিকায় আমাকে নিয়ে গালাগাল করেছেন, ওনি বয়সে আমার অনেক বড়, আমি তার সাথে বেয়াদবী করব না। তিনি বলেছেন, কে বলেছে শামীম ওসমান সিংহ পুরুষ, শামীম ওসমান কাপুরুষ। আমি কোন দিন বলেছি আমি সিংহ। আমি কেন সিংহ পুরুষ হতে যাব, আমার বাবার নাম একেএম শামসুজ্জোহা।

আপনি সিংহ, সিংহের ঘরে জন্ম নিছেন, আপনি পশুর ঘরে জন্ম নিছেন। আমি পশুর ঘরে জন্ম নিব কেন, আমি আল্লাহর সৃষ্টির সেরা জীব আশরাফুল মাখলুকাত। ওনি আমাকে বলেছেন কাপুরুষ, ওনার দৃষ্টিকোণ থেকে ঠিক আছে। ওনার জায়গায় দাড়িয়ে আমি আসলেই কাপুরষ, কেন? ওনি সেই এমপি হয়েছিলেন ২০০১ এ, সবাই সাক্ষী আছেন, রাত ৪টায় নির্বাচনের রেজাল্ট ঘোষনা করা হয়েছিল, আমি প্রায় ৯৬ হাজার ভোটে পাশ করলাম কিন্তু সে রেজাল্ট বদলে দেয়া হল। সেনাবাহিনী বদলাইয়া দিয়েছিল, ৩০টা সেন্টারের ভোট চুরি করার পরও আমাকে ফেল করাতে পারে নাই। যাই হোক আপনি পাশ করেছেন। হইয়া কি হয়েছেন ব্যবসায়ী সে কারনেই আমাকে কাপুরষ বলতে পারেন।

তিনি আরো বলেন, দশ বছর হয় আমরা ক্ষমতায় আছি একটা বিএনপির নেতাকর্মীর গায়ে ফুলের টুকা দেই নাই, বিনা কারণে কারো বিরুদ্ধে ষড়যন্ত্র করি নাই আমরা। আমরা মানুষের জন্য কাজ করেছি। আপনি কি করেছেন? রাজনীতি করেছি সে আপরাধে আমার বড়ভাই সেলিম ওসমান, যিনি কোনদিন রাজনীতি করে নাই, তার ফ্যাক্টরীতে হামলা করিয়ে টাকা-পয়সা লুট করিয়েছেন আমার কোন আপত্তি নাই, আমার পৈত্রিক বাড়ী হীরা ভবনে আগুন দিয়েছেন, বাড়ীতে গুলি করিয়েছেন, বারান্দায় আপনার লোক দিয়ে প্রস্রাব করিয়েছেন আমার আপত্তি নাই, যখন আমার ভাইয়ের ফ্যাক্টরীতে আপনার লোকজন হামলা চালিয়ে ৩’শ বোবা প্রাণী গরুর দুধের বান এবং রাজহাঁস গুলির কলা কেটে দিয়েছিল। যদি সেই ঘটনার প্রতিশোধ না নেয়ায় কাপুরষতা হয় তাহলে আমি কাপুরুষ।

১৬ই জুন ২০০১ আপনারা বোমা হামলা করেছিলেন, আপনাদের দল বোমা হামলা করেছিল আমার মত একজন লোককে মারার জন্য। গুলি করে মারতেন, গুলি করে না মেরে বোমা হামলা করে মারলেন। আমার ২০ জন মানুষ মুহুর্তেই শেষ হয়ে গেল। এই ২০টা লোকের পরিবর্তে যদি আমি আপনাদের ৪০টা লোক মারতাম তাহলে হয়তো বলতেন শামীম ওসমান সুপুরুষ কিন্তু আমরা কাউকে ফুলের টুকা দেই নাই। আপনি ক্ষমতায় এসে আমার আদমজীর জাফরকে মারিয়েছেন, ফারুকের আব্বাকে মারিয়েছেন, আমার সিনিয়র নেতাদেরকে চুরি, ডাকাতি ও হত্যাসহ বিভিন্ন মামলা দিয়ে বাড়ী-ঘর ছাড়া করে রেখেছিলেন। আমি আপনাদেরকে পাল্টা জবাব দেই নাই, এজন্য যদি আমি কাপুরুষ হই তাহলে আমি কাপুরষ।

এছাড়াও তিনি বলেন, ওনি বলেছেন আমরা নাকি কোন কাজ করি নাই, সব মিছা কথা। আমি গতকাল সিদ্ধিরগঞ্জে সাংবাদিকদের সাক্ষী রেখে চ্যালেঞ্জ করেছিলাম, আমি ভেবেছিলাম আজ বুঝি তা একসেপ্ট হবে। আমি আজও বলছি, আসেন না একটা কাজ করি, জায়গা বেছে নেন, মাইকের খরচ আমার, স্টেজের খরচ আমার, সব আমার। স্টেজের মধ্যে আমি একা থাকব, আর সব লোক থাকবে আপনাদের, ডানে-বায়ে থাকবে সাংবাদিক আর সামনে থাকবে দেশের মালিক জনগন। আমি যতকাজ করেছি, গতকাল বলেছিলাম ৫ ভাগের একভাগ, আজ বলছি যদি ১০ ভাগের ১ ভাগ কাজ আপনি করেছেন প্রমান করতে পারেন তাহলে আমি আপনাকে ছেড়ে দেব, আমি নির্বাচন করব না। আপনি খুন করেন নাই বলবেন এটাই সত্যি কিন্তু আপনার দল, আপনার দলের অন্যতম নেতা তৈমুর আলম খন্দকার এখন খালেদা জিয়ার উপদেষ্টা, তার ছোটভাই সাব্বির হত্যার হুকুমের আসামী হলেন আপনি। মামলা আমরা করি নাই তৈমুর আলম খন্দকার মামলা করেছিল। আপনার বিরুদ্ধে প্রতিবাদ করার কারণে আপনি বেশ্যা পাড়ার লোকজন দিয়ে তাকে হত্যা করিয়েছেন এ কথা বিএনপির লোকজনই বলে।

নাসিক ৩নং ওয়ার্ড কাউন্সিলর ও থানা ছাত্রলীগের আহ্বায়ক শাহজালাল বাদলের পৃষ্ঠযোষকতায় অনুষ্ঠিত এ সভায় এসময় আরো উপস্থিত ছিলেন, সাবেক সিদ্ধিরগঞ্জ পৌর প্রশাসক আব্দুল মতিন প্রধান, বিশিষ্ট শিল্পপতি জালাল আহমেদ, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, শহর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জুয়েল হোসেন, নাসিক ১নং ওয়ার্ড কাউন্সিলর ওমর ফারুক, ৪নং ওয়ার্ড কাউন্সিলর আরিফুল হক হাসান, ১০নং ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকন, ৪,৫,৬নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর মনোয়ারা বেগম, সিদ্ধিরগঞ্জ আদমজী আঞ্চলিক শ্রমিকলীগের সভাপতি আব্দুস সামাদ বেপারী, থানা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক আমিনুল হক রাজু, সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি এহসানুল হক নিপু, সাফায়েত আলম সানী, মহানগর মহিলালীগের সভাপতি ইসরাত জাহান স্মৃতি, সাধারন সম্পাদক রেহেনা পারভীন, সিদ্ধিরগঞ্জ থানা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি নাজমুল হক খোকা, নাসিক ৩নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা তোফায়েল হোসেন ও ফারুকুল ইসলাম সহ আওয়ামীলীগ ও সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং এলাকার হাজার হাজার নেতাকর্মী প্রমূখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!