নারায়ণগঞ্জশুক্রবার , ৮ ফেব্রুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

পাগলায় চাঁদাবাজী ও মারধরের অভিযোগে টেনু গাজী গ্রেপ্তার

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ৮, ২০১৯ ১২:৫২ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : চাঁদার দাবীতে মাল্টিপারপাস কোম্পানীর সিইও’সহ তিন সহোদরকে পিটিয়ে রক্তাক্ত জখম করার অভিযোগে পাগলা বাজার বহুমুখি সমবায় সমিতির সভাপতি শাহআলম গাজী টেনুকে গ্রেপ্তার করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। বৃহস্পতিবার ৭ ফেব্রুয়ারী সন্ধ্যায় পাগলা এলাকায় নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে।

এ ঘটনায় ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন, প্যারাগন মাল্টিপারপাস কো অপারেটিভ সোসাইটি লিঃ এর চেয়ারম্যান মোঃ শাহজাহান। ঘটনার পর থেকে তার প্রধান সহযোগী বাচ্চু পলাতক রয়েছেন। এ ঘটনায় ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন, প্যারাগন মাল্টিপারপাস কো অপারেটিভ সোসাইটি লিঃ এর চেয়ারম্যান মোঃ শাহজাহান।

এদের মধ্যে সিইও কাজল কুমার রায় ও বিপ্লব চন্দ্র রায়কে রক্তাক্ত অবস্থায় নারায়ণগঞ্জ ৩০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে। সিইও কাজল কুমার রায়ের মাথা সহ শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম রয়েছে। তার অবস্থা আশঙ্কা জনক।

থানায় দায়েরকৃত লিখিত অভিযোগে প্যারাগন মাল্টিপারপাস কো অপারেটিভ সোসাইটি লিঃ এর চেয়ারম্যান মোঃ শাহজাহান মোঃ শাহজাহান বলেন, বেশ কিছু দিন ধরেই পাগলা বাজার বহুমুখি সমবায় সমিতির সভাপতি শাহ আলম গাজী টেনু ও তার সহযোগি মৃত আব্দুর রহমানের ছেলে বাচ্চু আমাদের কাছ থেকে ৫ লাখ চাঁদা দাবী করে আসছিল।

এমতাবস্থায় ফতুল্লা থানাধীন পাগলা শাখা থেকে লিমা নামে একজন গ্রাহক আমাদের কাছ থেকে ২৪ হাজার টাকা ঋণ গ্রহণ করেন। কিন্তু ঋণের টাকা নিয়মিত পরিশোধ না করে আমাদের বিভিন্ন ভাবে ঘুরাতে থাকে। এই বিষয়ে আমাদের প্রতিষ্ঠানের পাগলা শাখার ম্যানেজার ফারুক ফতুল্লা মডেল থানায় অভিযোগ দায়ের করে ছিলেন। এর প্রেক্ষিতে ঋণ গ্রাহক লিমা অভিযুক্ত শাহ-আলম গাজী টেনু ও বাচ্চুর স্বরনাপন্ন হয়।

এমতাবস্থায় টেনু ও বাচ্চু বিষয়টি সমাধানের জন্য আজ বৃহস্পতিবার (৭ ফেব্রুয়ারী) সন্ধ্যায় আমাদের প্রতিষ্ঠানের কর্মকর্তাদের পাগলা বাজার সমবায় সমিতির অফিসে উপস্থিত থাকার জন্য বলেন। পরে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আমাদের প্রতিষ্ঠানের সিইও কাজল কুমার রায়, তার বড় ভাই বিধান কৃষ্ণ রায় এবং মেঝ ভাই বিপ্লব চন্দ্র রায় পাগলা বাজার সমবায় সমিতির অফিসে গেলে টেনু ও বাচ্চু পূর্বপরিকল্পনা অনুযায়ী কৌশলে অজ্ঞাতনামা ৮/১০ জন সন্ত্রাসী প্রকৃতির লোক নিয়ে আমাদের প্রতিষ্ঠানের সিইও সহ তার ৩ ভাইকে টেনুর বাড়ীতে নিয়ে যায়।

একপর্যায়ে উক্ত ঋণের ঘটনার কোন সমাধান না করে অভিযুক্ত টেনু ও বাচ্চু পূনরায় আমাদের প্রতিষ্ঠানের সিইও কাজল কুমার রায় এর কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবী করে। চাঁদা দিতে অস্বীকার করায় টেনুর নির্দেশে বাচ্চুসহ অজ্ঞাতনামা সন্ত্রাসীরা তাহাদের জোরপূর্বক আটক করে হত্যার উদ্দেশ্যে লোহার রড ও লাঠি-সোটা দ্বারা এলোপাথারী মারধর করতে থাকে।

এসময় টেনু লোহার রড দিয়ে সিইও কাজল কুমার রায়কে হত্যার উদ্দেশ্যে স্বজোরে মাথায় আঘাত করে মাথা গুরুতর রক্তাক্ত জখম করে। বাচ্চু সিইও কাজল কুমার রায় এর সাথে থাকা নগদ ২০ হাজার টাকা টাকা ও ০১টি স্যামসাং মোবাইল জোরপূর্বক কেড়ে নেয়। টেনুর নির্দেশে বাচ্চু ও অজ্ঞাতনামারা সিইও এর বড় ভাই বিধান কৃষ্ণ রায় ও মেঝ ভাই বিপ্লব চন্দ্র রায়কেও হত্যার উদ্দেশ্যে পিটিয়ে রক্তাক্ত ও নীল-ফুলা জখম করে। একপর্যায়ে বিধান কৃষ্ণ রায় এর সাথে থাকা নগদ ২৫ হাজার টাকা ও বিপ্লব চন্দ্র রায় এর কাছ থেকে নগদ ১০ হাজার কেড়ে নেয়।

নারায়নগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) নুরে আলম জানান, টেনু গাজীকে গোয়েন্দা (ডিবি) পুলিশ আটক করেছে। অভিযোগ তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!