নারায়ণগঞ্জসোমবার , ১২ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

পাগলায় যুবলীগের ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

Alokito Narayanganj24
নভেম্বর ১২, ২০১৮ ৭:৫১ অপরাহ্ণ
Link Copied!

সাদ্দাম হোসেন শুভ : নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থানাধীন পাগলা নন্দলালপুর নাক্কাটার বাড়ী মোড়ে যুবলীগের ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে কুতুবপুর ইউনিয়ন যুবলীগ।

যুবলীগ নেতা দেলোয়ার হোসনের সভাপতিত্বে ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ইলিয়াস হোসেন বলেন, ‘যুবলীগ ১৯৭২ সালের ১১ নভেম্বর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া একটি আদর্শের সংগঠন। বাংলার মেহনতি, অবহেলিত ও নিপীড়িত মানুষের কল্যাণে কাজ করার জন্য এ সংগঠন প্রতিষ্ঠিত হয়। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে প্রতিটি লড়াই সংগ্রামে অংশ নিয়েছে যুবলীগের নেতাকর্মীরা।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ফতুল্লা থানা যুবলীগ নেতা আক্তার হোসেন, মঞ্জুর এলাহী, আরিফ, কুতুবপুর ইউনিয়ন যুবলীগ নেতা জাকির হোসেন রাজু মৃধা, সাবেক কুতুবপুর ইউনিয়ন ৮নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী হাসিবুল হাসান, কুতুবপুর ইউনিয়ন যুবলীগ নেতা সাইফুল, রাজিব, রনি, জসিম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!