নারায়ণগঞ্জমঙ্গলবার , ১৬ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

পূজা মন্ডপে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে পুলিশ সদা প্রস্তুত : পুলিশ সুপার

alokitonarayanganj
অক্টোবর ১৬, ২০১৮ ১১:১৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ডট কম : শারদীয় দুর্গোৎসব উপলক্ষে বন্দর উপজেলার র‌্যালী-লেজারার্স পূজা মন্ডপ পরিদর্শন করেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার পিপিএম, বিপিএম আনিছুর রহমান মিয়া ।

সোমবার দুপুরে তিনি র‌্যালী-লেজারার্স দূর্গাপুজা কমিটির পরিচালনা কমিটির সভাপতি পবিত্র সরকার ও সাধারণ সম্পাদক নয়ন সাহাসহ হিন্দু নেতৃবৃন্দের সাথে পুজা উদযাপন শীর্ষক বিভিন্ন বিষয়ে খোজ খবর নেন। এ সময় তিনি পূজা কমিটির সঙ্গে মতবিনিময় সভা করেন।

পুজা মন্ডপ পরিদর্শন শেষে মতবিনিময় সভায় পুলিশ সুপার আনিসুর রহমান বিপিএম, পিপিএম বলেন, বারো মাসে তের পর্বণ কথাটি হিন্দু সম্প্রদায়ের জন্য প্রচলিত থাকলেও শারদীয়া বা দূর্গা পূজাই বেশি আনন্দ উৎসবের মাধ্যমে পালন করা হয়।

তিনি বলেন,দেবী দূর্গা হলেন শক্তির রূপ,তিনি পরব্রহ্ম। অনান্য দেব দেবী মানুষের মঙ্গলার্থে তাঁর বিভিন্ন রূপের প্রকাশ মাত্র। হিন্দু ধর্মশাস্ত্র অনুসারে দেবী দূর্গা ‘দূর্গতিনাশিনী’ বা সকল দুঃখ দুর্দশার বিনাশকারিনী। পুরাকালে দেবতারা মহিষাসুরের অত্যাচারে স্বর্গ থেকে বিতাড়িত হয়েছিল। ব্রহ্মা, বিষ্ণু ও মহেশ্বর’র শরীর থেকে আগুনের মত তেজরশ্মি একত্রিত হয়ে বিশাল এক আলোক পূঞ্জে পরিণত হয়। ঐ আলোক পুঞ্জ থেকে আর্বিভূত এক দেবী মূর্তি। এই দেবীই হলেন দুর্গা। দিব্য অস্ত্রে সজ্জিত আদ্যাশক্তি মহামায়া অসুর কুলকে একে একে বিনাশ করে স্বর্গ তথা বিশ্ব ব্রহ্মার্থে শান্তি স্থাপন করেন।

তিনি আরো বলেন, পাঁচদিন ব্যাপী শারদীয় দুর্গোৎসব শান্তিপূর্ণভাবে পালনের সুবিধার্থে প্রতিটি পূজা মন্ডপে পুলিশ অত্যন্দ্র প্রহরীর মতো দায়িত্ব করে যাচ্ছে। পূজা মন্ডপে কোনো অঘটন ঘটলে প্রশাসন তাৎক্ষণিক ব্যবস্থা নেয়ায় প্রস্তুত রয়েছে। পুজা মন্ডপে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে নারায়ণগঞ্জ পুলিশ সদা প্রস্তুত।

এ সময় নারায়ণগঞ্জ পুলিশ সুপার ছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (খ অঞ্চল) খোরশেদ আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ক) অঞ্চল ইমরান হোসেন, বন্দর থানা অফিসার ইনচার্জ একেএম শাহীন মন্ডল, বন্দর থানা পুলিশ পরিদর্শক হারুনুর রশিদ, বন্দর ফাঁড়ীর ইন্সপেক্টর ইমদাদুল হক, আ’লীগনেতা শাহজাহান মোল্লা, বন্দর থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক খান মাসুদ, যুবলীগ নেতা মাসুম, বন্দর থানা পূজা উদযাপন কমিটির সভাপতি শংকর দাস, সাধারণ সম্পাদক শ্যামল বিশ্বাস, শিবু দাস, বিজয় দেব নাথ, সুমনসহ বিভিন্ন মন্ডপের হিন্দু নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!