নারায়ণগঞ্জসোমবার , ২৪ ডিসেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

প্রধানমন্ত্রীর কাছে একজন মিন্টুর আবেদন

Alokito Narayanganj24
ডিসেম্বর ২৪, ২০১৮ ২:০৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : একজন মিন্টুর বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছে পোষ্টার ছেপে আবেদন করেছেন। ফতুল্লা থানা দাপা ইদ্রাকপুর গ্রামের বিভিন্ন মহল্লায় মিন্টুর এ আবেদনের পোষ্টার বিভিন্ন দেয়ালে দেয়ালে লাগানো হয়েছে। পোষ্টারে বঙ্গবন্ধু শেখ মজিবর রহমান, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও সজিব ওয়াজেদ জয় এর ছবি রয়েছে সর্বশেষ মিন্টুর ছবি রয়েছে।

পোষ্টারে লেখা হুবহু তুলে ধরা হলো-

সুধী, আসসালামু আলাইকুম ,বঙ্গবন্ধু শেখ মজিবর রহমান মানুষের জন্য অন্যয়ের বিরুদ্ধে প্রতিবাদ করেছেন। পাকিস্থানের সাথে যুদ্ধ করেছেন। ৩০ লক্ষ মানুষ দেশের জন্য জীবন দিয়েছেন। নয় মাসের মধ্যে দেশ স্বাধীন করেছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জন্য কল্যান করেন এবং মানুষের জন্য দোয়া করেন। আপনারা সকলে প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন। এই বাংলাদেশকে আমাদের প্রধানমন্ত্রী কতটা উন্নত করেছে দেশের দিকে তাকালে তা লক্ষ্য করা যায়। ৩০০ থানা, ৬৪ জেলা এখন সব জায়গা উন্নত নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করে প্রধানমন্ত্রীকে আবারও দেশের সেবা করার সুযোগ দিন। সকলে নৌকা মার্কায় ভোট দিন।

প্রধানমন্ত্রীর কাছে জনসাধারনের আকুল আবেদন তিনি যেন জায়গা-জমির দাম কমিয়ে দেন। প্রতি শংতাশে ৫ লক্ষ টাকায় জায়গায় ২ লক্ষ টাকা করে দেন। গরীব মানুষ যাতে জায়গা জমি কিনে বাড়ি করে থাকতে পারে। আপনি এ কাজটি করবেন। ৩০ লক্ষ টাকার বাড়ি ১০ লক্ষ টাকা বলিবেন দাম কম থাকলে মধ্য বিও মানুষ কিনতে পারবে। কোন তৃতীয় পক্ষের হাতে পরবেন না মালিক ও ক্রেতায় সাথে যোগাযোগ করে বাড়ি কিনবেন। শিক্ষার্থীদের আবেদন তারা যেন শিক্ষার যোগ্যতা অনুযায়ী চাকুরী পায়। চাকুরীর ক্ষেত্রে যেন ১০-১৫ লক্ষ টাকা দিয়ে চাকুরী নিতে না হয়।

এ জন্য এ কথা বলা, কারন গরীব অসহায় অনেকে মেধাবী শিক্ষিত ছেলে মেয়ে আছে যারা টাকার জন্য চাকুরী নিতে পারে না। খাদ্রদ্রব্য উর্ধ্বগতির কারনে গরীব-দুঃখি মানুষ ন্যায্যমূল্যে ক্রয় করতে পারেনা। চাউলের দাম কমিয়ে ৬০ টাকা কেজি থেকে ৪০ টাকা কেজি করলে গরীব দুঃখী মানুষের আনেক উপকার হয়। গরীব দুঃখি মানুষের ১ কেজি মাংস কিনে ক্ষেতে কষ্ট হয় তাই দাম কমানো খুবই জরুরী। সঞ্চয়পত্রের লাভ বর্তমানে কমে গেছে তাই গরীবের কষ্ট হচ্ছে আগে ১ লাখে ১,০৭০/- টাকা লাভ দিয়েছে এখন সঞ্চয় পত্র কমিয়ে ৯১২/- টাকা এনেছে এতে গরীবের কষ্ট হয়।

বর্তমানে যারা মাদকদ্রব্য ব্যবসায় জড়িত, যারা ব্যবসা চালিয়ে যাচ্ছে তাদের শাস্তি দিবেন যাবৎ জীবন জেল। তাদের ছাড়ার কোন ব্যবস্থা করবেন না। ছাড়লেই আবার মাদক ব্যবসায় লিপ্ত হয়ে যাবে। তাদের কঠোর শাস্তি দেওয়ার জন্য গ্রহনযোগ্য আইনের ব্যবস্থা করবেন।সকল মাদক ব্যবসায়ীদের আইনের আওতায় নেওয়ার জন্য সকলের সহযোগীতার কামনা করছি। নারায়ণগঞ্জ-৪ আসনের শামীম ওসমানকে নৌকা মার্কায় ভোট দিয়ে দেশ ও দেশের মানুষের সেবা করার সুযোগ দিন। আমরা এবং আপনারা শামীম ভাইকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবো। আপনাদের গরীবের বন্ধু মিন্টু। জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ছানাউল্লাহ থানা সেচ্ছসেবক লীগ সভাপতি ফরিদ আহম্মেদ লিটন, আওয়ামীলীগ নেতা মোবারক হোসেন, সিরাজুল ইসলাম সিরাজ, এবং শাহীনের নাম রয়েছে। প্রচারে মোঃ মিন্টু বাংলাদেশ আওয়ামীলীগ

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!