নারায়ণগঞ্জশনিবার , ২৪ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় এতিমদের নির্মাণ কাজে বাধা

Alokito Narayanganj24
নভেম্বর ২৪, ২০১৮ ৮:৫০ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : ফতুল্লা মডেল থানা থেকে মাত্র ২শ গজ দূরে ফতুল্লা চৌধুরী বাড়ি এলাকায় জামায়াত কর্মী উজ্জ্বল চৌধুরী ও তার সহযোগিরা এতিম মেয়েদের নির্মাণ কাজে বাধা প্রদান করেছে। এ ঘটনায় ঐ এতিম মেয়েরা ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। এদিকে এলাকাবাসী ঐ এতিম মেয়েদের পাশে দাড়িয়ে সঠিক এবং সত্য কথা বললে উজ্জ্বল চৌধুরী ও তার সহযোগিরা হুমকী দামকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে।

এলাকা সূত্রে জানাযায়, ফতুল্লা চৌধুরী বাড়ি সানা চৌধুরী তিনি ও তার স্ত্রী মারা গেছেন। রেখে গেছেন পাঁচটি মেয়ে। তার কোন ছেলে নেই। এমনকি মেয়েরাও অনেক কষ্টে চলে। মেয়েদের সম্পত্তিতে ঘর তুলে ভাড়া দেয়। এই ঘরে এখন ভাড়াটিয়া ঠিক মতো পাওয়া যায় না। তাই বেশি সময়ই রুম খালী থাকে। মেয়েরা তার বাবা মায়ের জন্য দোয়া মিলাদ পড়ানোর টাকা এই ঘর ভাড়া থেকেই পায়। তাই তারা তাদের ঘর ভেঙ্গে দোকান ঘর তৈরী করে ভাড়া দিবে। এজন্য তাদের দেয়াল ভেঙ্গে মেয়েরা দোকান ঘর তৈরীর নির্মাণ কাজ করতে গেলে জামায়াত কর্মী উজ্জ্বল চৌধুরী বাধা দেয়।

এসময় স্থানীয় লোকজন উজ্জ্বল চৌধুরীর অবৈধ বাধার প্রতিবাদ করলে সে এবং তার সহযোগিরা ঐ এতিম মেয়েদের এবং এলাকাবাসীর লোকজনকে হুমকী দেয়। সানা চৌধুরীর মেয়ে তুসি চৌধুরী ফতুল্লা মডেল থানায় মৃত হামিদ চৌধুরীর ছেলে ফতুল্লা এলাকার জামায়াত ইসলামী কর্মী উজ্জ্বল চৌধুরীসহ ৩/৪জনকে আসামী করে লিখিত অভিযোগ দায়ের করেছে।

এলাকাবাসী জানান, ২৫ নভেম্বর (রোববার) পুলিশ ও এলাকার গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত থেকে জমি মাপ দেয়া হবে।

এদিকে উজ্জল চৌধুরী জানান, রাস্তার জায়গা বন্ধ করে দোকান ঘর তুলতে গেলে আমি বাধা দেই।

তুসি জানান, তার চাচা উজ্জ্বল চৌধুরী ও তার সাঙ্গ পাঙ্গরা অহেতুক তাদের নির্মাণ কাজে বাধা দেয়। আমাদের জোরের একটি ভাই নাই, আমরা পাঁচ বোন আমাদের দিকে সহানুভূতি দেখাবে তা না করে বরং নির্যাতন ও ঠকিয়ে যাচ্ছে উজ্জল চৌধুরী ও তার সাঙ্গপাঙ্গরা।

এ ব্যাপারে ফতুল্লা থানা পুলিশ জানান, এতিমের জায়গায় কাজ করতে কেহ বাধা দিলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। এজন্য রোববার সকালে আমিন এনে এবং স্থানীয় চেয়ারম্যান ও গন্যমান্য ব্যক্তিদের সিদ্ধান্তের উপর মিমাংসা হবে। এ সময় পুলিশ প্রয়োজন হলে থাকবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!