নারায়ণগঞ্জশুক্রবার , ২৩ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় কিশোরী শ্রমিককে নিয়ে প্রেমিকের পলায়ন!

Alokito Narayanganj24
নভেম্বর ২৩, ২০১৮ ৯:২৪ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : ফতুল্লার বিসিক শিল্পাঞ্চলের রাসা গামের্ন্টসের নারী শ্রমিক তামান্না (১৪) কে অপহরণ করেছে হৃদয় ও তার সহযোগিরা। এ ঘটনা ঘটেছে ২০ নভেম্বর রাত সাড়ে ৯টায়। এ ব্যাপারে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে অপহৃত তামান্নার বড় ভাই আসলাম মিয়া (২০)।

অভিযোগ সূত্রে জানাযায়, ফতুল্লার মুসলিমনগর এতিম খানা সড়ক ভাড়া থাকে আসলাম মিয়া ও তার পরিবার। সে পটুয়াখালী জেলার গলাচিপা থানাধীন নলুয়াবাগী গ্রামের বিল্লাল হোসেনের ছেলে। আসলাম জানান, তার ছোট বোন তামান্না আক্তার । সে বিসিক রাসা গামের্ন্টসে শ্রমিক হিসেবে চাকুরী করে। সে ডিউটিতে আসা যাওয়ার পথে বিসিক ভাঙ্গা ক্লাবের সামনের রহিদুল ইসলামের ছেলে হৃদয় ওরফে মেবুবুর রহমান (২৫) প্রেম প্রস্তাব দেয়। তার প্রস্তাব প্রত্যাখান করলে গত ২০ নভেম্বর রাত সাড়ে ৯টায় ডিউটি শেষে বাসায় আসার পথে পথ রোধ করে হৃদয় ও তার সহযোগিরা। এ সময় তারা জোর পূর্বক তামান্নাকে অপহরণ করে অজ্ঞাত স্থানে রেখেছেন। পরিবারের দাবী হৃদয় একটি বেকার বখাটে ছেলে তার পরিবারের উস্কানীতে সে তামান্নাকে অপহরন করেছে।

তামান্নার সহকর্মীরা জানান অপহরন নয় প্রেমের টানেই তামান্না হৃদয়ের সাথে পালিয়ে গেছে। তারা সংসার করার লক্ষে পালিয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!