নারায়ণগঞ্জরবিবার , ২৫ আগস্ট ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় প্রতারক ইরান মজুমদার রিমান্ডে

Alokito Narayanganj24
আগস্ট ২৫, ২০১৯ ২:০৩ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : ফতুল্লায় চাঁদাবাজী মামলায়  প্রতারক সাংবাদিক ইরান মজুমদারকে এক দিনের রিমান্ড এনেছে  পুলিশ। গত ১৭ আগষ্ট  তাকে গ্রেপ্তার করে আদালতে প্রেরন করে দিনের রিমান্ড চাইলে আদালত দিনের রিমান্ড মঞ্জুর করেন।  গ্রেপ্তারকৃত ইরান মজুমদার  মোহাম্মদপুর থানা হাজীগঞ্জ জেলা চাঁদপুর বর্তমানে  ফতুল্লার ইসদাইর এলাকার মৃত সোলেমান মজুমদারের ছেলে।

ফতুল্লা মডেল থানার উপ-পরির্দশক সায়েদু্ল ইসলাম  জানান, ফতুল্লার রঘুনাথপুর এলাকায় একটি চাঁদাবাজী মামলায় ইরান মজুমদার পলাতক ছিলেন। ১৭ আগষ্ট তাকে গ্রেপ্তার করে ৭ দিনে রিমান্ড চাইলে আদালত   ১ দিনের রিমান্ড মঞ্জুর করেন।  

উল্লেখ্য, ১ জুলাই  ফতুল্লায়  ৬ প্রতারক  সাংবাদিক তিতাসের কর্মকর্তা পরিচয় দিয়ে ফতুল্লার রঘুনাথপুর এলাকায় বিভিন্ন বাড়িতে গিয়ে  নিজেদের সাংবাদিক পরিচয় দেয় এবং তাদের অবৈধ গ্যাস লাইন রয়েছে এমন কথা বলে এলাকার লোকদের নানাভাবে হয়রানির চেষ্টা করছিল। এমনকি গ্যাস লাইন কেটে দিবে বলেও হুমকি দেয়। পরে লাইন কাটবে না এমন কথা বলে বিভিন্ন জনের কাছে চাঁদা দাবি করে। পরে এলাকার লোকজন তাদেরকে আটক করে পুলিশে সোপর্দ করে  প্রতারণা চাঁদাবাজির অভিযোগে   প্রতারক চক্রের  জনকে আটক করে পুলিশ। আটককৃতরা হলোফতুল্লার পঞ্চবটি চাঁদনী হাউজিংয়ের মৃত হায়দার খানের ছেলে সাইফুল ইসলাম, বন্দর উপজেলার আবু বক্কর সিদ্দিকীর ছেলে রুহুল আমীন, একই উপজেলার নবীগঞ্জের শাহ জালালের পুত্র ফয়সাল, ফতুল্লার ইসদাইর বুড়ির দোকান এলাকার সিদ্দিক মিয়ার ছেলে শরীফ মো. সিদ্দিকী ওরফে আপন একই এলাকার আবদুল লতিফ মিয়ার ছেলে বাবু সওদাগর সেই ঘটনায় ইরান মজুমদার পলাতক ছিলেন এদের মধ্যে রুহুল আমীনের বিরুদ্ধে রাজধানীর মতিঝিলসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। সে সময় পুলিশ তাদের কাছ থেকে বিভিন্ন পত্রিকার ভূয়া পরিচয়পত্র, প্রতারণার কাজে ব্যবহৃত ভিডিও ক্যামেরা একটি মাইক্রোবাস জব্দ করে এবং তাদের বিরুদ্ধে মামলা দায়ের করেন। 

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!