নারায়ণগঞ্জশুক্রবার , ১৪ জুন ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় ভাতিজার বাড়ির পাশে চাচার লাশ উদ্ধার

alokitonarayanganj
জুন ১৪, ২০১৯ ১২:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : ফতুল্লায় সিদ্দিক মিয়া (৫৫) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের বুকে ও পেটে আঘাতের চিহ্ন রয়েছে। বৃদ্ধকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ কিন্তু তবে কে বা কারা তাকে হত্যা করেছে তা এখনো জানা যায়নি।

বৃহস্পতিবার (১৩ জুন) সন্ধ্যায় ফতুল্লার ভোলাইল গেইদ্দার বাজার এলাকায় নিহত সিদ্দিক মিয়ার ভাতিজার বাড়ির পাশ লাশটি উদ্ধার করে পুলিশ। ময়নাতদন্তের জন্য নিহতের লাশ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল (ভিক্টোরিয়া) মর্গে পাঠানো হয়েছে। নিহত সিদ্দিক ফতুল্লার দেওভোগ মুন্সীবাড়ি এলাকার মৃত ফজর আলী মুন্সীর ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, নিহত সিদ্দিক মিয়ার বাড়ি দেওভোগ এলাকায়। ফতুল্লায় তার ভাতিজার বাড়ি দেখাশুনা করতো। তার ২ ছেলে ১ মেয়ে রয়েছে।

তিনি বলেন, ‘হত্যার সময় আশপাশের কেউ হত্যা করতে বা লাশ ফেলে রেখে যেতে দেখেনি। ফলে নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না। নিহতের বুকে ও পিঠে আঘাতের চিহ্ন রয়েছে। তার থেকে ধারণা করা যায় যে, কে বা কারা সিদ্দিক মিয়াকে মারধর করে হত্যার পর লাশ তার ভাতিজা শহিদ মিয়ার বাড়ির পাশে একটি জমিতে ফেলে রেখেছে।’

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!