নারায়ণগঞ্জমঙ্গলবার , ২৫ জুন ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় মদ খেয়ে মাতলামী বুইট্টা মতিনসহ গ্রেপ্তার ৩

Alokito Narayanganj24
জুন ২৫, ২০১৯ ৯:১০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : ফতুল্লায় মদ খেয়ে মাতলামী করার সময় মোঃ মতিন (৫০), মোঃ জয়নাল মিয়া (৬০) ও হাসমত কাজী (৫০) নামে তিন জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।  ২৫ জুন রবিবার রাতে দাপা মসজিদ এলাকায় অবস্থিত ট্রাক চালক অফিস থেকে তাদের গ্রেপ্তার করে ফতুল্লা মডেল থানা পুলিশ। গ্রেপ্তারকৃত মতিন ফতুল্লা ইউনিয়ন ২নং ওয়ার্ড বিএনপির নেতা ছিল। সে বিভিন্ন নাশকতার মামলার আসামী হওয়ার পর শ্রমিক লীগে যোগদান করেন।  এর আগেও মতিন ফেনসিডিলসহ ডিবি পুলিশের হাতে গ্রেফতার হয়েছিল।  গত ২০০৪ সালে পুষ্প নামের এক হিন্দু তরুণীকে ধর্ষণ শেষে লাশ মুন্সিগঞ্জের কুইচ্চামরা ব্রীজের নিচে ফেলে দিয়ে আসে বলেও মতিনের বিরুদ্ধে অভিযোগ রয়েছে। মতিনকে ছাড়িয়ে নিয়ে একটি প্রভাবশালী মহল থানা দৌড়ঝাপ করলে ওসি আসলাম হোসেনের কঠোরতায় ছাড়িয়ে নিতে ব্যর্থ হয়েছে।

ফতুল্লা মডেল থানার অফিসার ইনর্চাজ (ওসি) আসলাম হোসেন জানান, ২৫ জুন রবিবার রাত্র ০১.৫৫ ঘটিকায় ফতুল্লা থানাধীন দাপা ইদ্রাকপুর এলাকায় পারমিট ব্যতীত মাদক দ্রব্য সেবন করে প্রকাশ্য স্থানে হট্টগোল ও অশোভন আচরণ করতঃ জনমনে অশান্তি সৃষ্টি করার অপরাধে ঘটনাস্থল হতে ফতুল্লা মডেল থানার এএসআই মোঃ সাইফুল ইসলাম ০৩ মাতাল ১. মোঃ জয়নাল মিয়া (৬০), পিতা- মৃত সিরাজুল বেপারী, ২. মোঃ আব্দুল মতিন (৫০), পিতা- মৃত রহব আলী মাতবর, ৩. মোঃ হাসমত কাজী (৫০), পিতা- মৃত ইয়াকুব কাজী, সাং- দাপা ইদ্রাকপুর, উপজেলা/থানা- ফতুল্লা, নারায়ণগঞ্জদের গ্রেফতার করেন। তাদের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মাদক আইনে মামলা রুজু করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!