নারায়ণগঞ্জমঙ্গলবার , ২৮ এপ্রিল ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় মেডিকেল অফিসারের পরিবারের ১৮ জন করোনায় আক্রান্ত

Alokito Narayanganj24
এপ্রিল ২৮, ২০২০ ৫:৩৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জে জেলা সিভিল সার্জন কার্যালয়ের এক মেডিকেল অফিসারের পরিবারের ১৮ জন সদস্যের শরীরে করোনাভাইরাস পজেটিভ বলে শনাক্ত হয়েছে। পরিবারটি সদর উপজেলার ফতুল্লা থানার কুতুবপুর ইউনিয়নের দেলপাড়া এলাকায় বসবাস করেন। তবে পরিবারের এতোজন সদস্য আক্রান্ত হলেও ওই নারী মেডিকেল অফিসার নিজে করোনায় আক্রান্ত হননি।   মঙ্গলবার (২৮ এপ্রিল) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা করোনা বিষয়ক ফোকাল পার্সন ও সদর উপজেলার স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম।

স্থানীয় সূত্রে জানা যায়, নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসারের পরিবারের ১৮ জন সদস্যের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। তাদের নমুনা পরীক্ষার পর সোমবার প্রাপ্ত রিপোর্টে এ বিষয়টি নিশ্চিত করা হয়েছে। স্থানীয়রা জানান, প্রথমে ওই ডাক্তারের ভাইয়ের দেহে করোনা পজেটিভ শনাক্ত হয়। এরপর সন্দেহ হলে পরিবারের অন্যান্য সদস্যদেরও নমুনা পরীক্ষার জন্য ঢাকায় আইইডসিআরে পাঠানো হয়। সোমবার তাদের নমুনার প্রাপ্ত রিপোর্টে করোন পজেটিভের বিষয়টি নিশ্চিত করা হয়।

এ বিষয়ে জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজ  বলেন, মেডিকেল অফিসারের শরীরে করোনা পজেটিভ আসেনি। তবে তার পরিবারের বেশ কয়েকজন সদস্য ও বাড়ির আশপাশে থাকা নিকট আত্মীয় স্বজনের মধ্যে ১৮ জনের শরীরে করোনা ভাইরাস পজেটিভ এসেছে। সিভিল সার্জন বলেন, নমুনা পরীক্ষায় পজেটিভ এলেও আক্রান্তদের মধ্যে করোনার কোন ধরনের উপসর্গ নেই। শারীরিক অবস্থাও মোটামুটি ভালো। তারা সবাই নিজ নিজ বাড়িতে আইসোলেশনে আছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!