নারায়ণগঞ্জশুক্রবার , ২৩ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় যৌতুকের জন্য স্ত্রী ও শ্যালককে মারধর

Alokito Narayanganj24
নভেম্বর ২৩, ২০১৮ ৯:১৪ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : ফতুল্লার যৌতুকের জন্য স্ত্রী ও শ্যালককে মারধর করেছে স্বামী মহসীন। এ ঘটনা ঘটেছে গত ২২ নভেম্বর রাত ৮টায় ফতুল্লার মুসলিম নগর এলাকায়। এ ব্যাপারে নির্যাতনের শিকার স্ত্রী শেফালী বেগম (৩০) বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় স্বামীর বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছে শুক্রবার দুপুরে।

অভিযোগ সূত্রে জানাযায়, ফতুল্লার মুসলিমনগর এলাকায় দীর্ঘদিন ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছে মহসীন (৩৫) ও তার পরিবার। সে কুমিল্লা জেলার হোমনা থানাধীন ঘাড়মোরা গ্রামের মহর আলীর ছেলে। গত ৮ বছর আগে ইসলামের শরীয়ত মোতাবেক শেফালী বেগম কে বিবাহ করেছে। সে মুসিলমনগর নয়াবাজার এলাকার নজির আহম্মেদ এর মেয়ে। বিয়ের পর থেকেই মহসীন তার স্ত্রী শেফালীকে যৌতুকের জন্য নির্যাতন করে আসছে। গত ১ বছর পূর্বে ৪০ হাজার টাকা ঋণ তুলে মহসীন। সেই ঋণ না দিয়ে তার স্ত্রীকে ফাসিয়ে চলে যায়।

আবার গত ১ সপ্তাহ ধরে এসে মহসীন তার স্ত্রীকে নানা ভাবে নির্যাতন করে আসছে। গত ২২ নভেম্বর রাত ৮টায় শেফালীকে মারধর করে। এ সময় শেফালীর ছোট ভাই আনিসুর রহমান মারধর ছাড়াতে আসলে তাকে ও মারধর করে মহসীন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!