নারায়ণগঞ্জশুক্রবার , ২৩ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় শহীদ পরিবারের নামে চাদাঁ উত্তোলন

Alokito Narayanganj24
নভেম্বর ২৩, ২০১৮ ৯:৫৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : নারায়ণগঞ্জ সদর উপজেলার বক্তাবলী পরগনা শহীদ পরিবার সংগঠনের নামে অনুষ্ঠান করবে বলে বিভিন্ন লোকজনের কাছ থেকে টাকা আদায় করায় সেলিম এর নামে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন মোঃ আলী হোসেন। এ ব্যাপারে বক্তাবলী পরগনা শহিদ পরিবার সংগঠনের সভাপতি মোঃ আলী হোসেন বাদী হয়ে সেলিমকে একমাত্র বিবাদী করে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

অভিযোগে গঙ্গানগর গ্রামের মৃত কালু মিয়ার পুত্র মোঃ আলী হোসেন উল্লেখ করেন, রাজাপুর গ্রামের মৃত আব্দুল করিম মাষ্টারের পুত্র সেলিম নিজেকে শহিদ পরিবারের লোক পরিচয় দিয়ে আমাদের সংগঠনে প্রবেশ করেন। পরবর্তীতে খোজ নিয়ে জানা যায় উক্ত সেলিম শহীদ পরিবারের কেউ নয়। প্রতারনা মুলকভাবে কুমতলবে আমাদের সংগঠনে যোগদান করে। পরবর্তীতে উক্ত সংগঠনের সকলে জানিতে পারলে সেলিম স্বেচ্ছায় সংগঠন ছেড়ে চলে যায়। বিবাদী এ যাবৎকাল আমাদের সংগঠনের নামে অনুষ্ঠান করবে মর্মে বিভিন্ন লোকজনের কাছ থেকে টাকা আদায় করে আসতেছে। নিষেধ করার পরও সেলিম এহেন কার্যকলাপ চালিয়ে আসছে।

এসআই দেবব্রত দাস অভিযোগের তদন্ত করছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!