নারায়ণগঞ্জসোমবার , ১২ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফতুল্লায় স্ত্রী’র সাথে সহবাসের ভিডিও ইন্টারনেটে, স্বামী গ্রেফতার

Alokito Narayanganj24
নভেম্বর ১২, ২০১৮ ৭:২০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : গোপনে স্ত্রী’র সাথে সহবাসের ভিডিও ধারণ করে তা ইন্টারনেটের পর্নোগ্রাফি সাইটে ছেড়ে দিয়েছে স্বামী। স্ত্রী’র দায়েরকৃত এমন অভিযোগে অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।

রোববার (১১ নভেম্বর) রাত সাড়ে ১১ টায় নারায়ণগঞ্জের ফতুল্লার জামতলা ধোপাপট্টি এলাকায় অভিযান চালিয়ে এস আই আবেদ খান তাঁকে নিজ বাসা থেকে গ্রেফতার করে। ধৃতের নাম মিলন গাঙ্গুলী (৩৫)। সে ওই এলাকার বিন্দাবন গাঙ্গুলীর ছেলে।

বাদী ঝুমা সরকার একই থানাধীন পঞ্চবটি হরিহর পাড়া আমতলা এলাকার দিনেশ সরকারের মেয়ে। তাঁর লিখিত অভিযোগ অনুযায়ী প্রায় তিন বছর আগে মিলন গাঙ্গুলীর সাথে পারিবারিকভাবে তাদের ধর্মীয় রীতি অনুযায়ী বিয়ে হয়। কিন্তু বিয়ের পর থেকে শশুর-শাশুড়ী ও দেবর-ননদের প্ররোচনা তাঁর স্বামী তাকে প্রায়শই নির্যাতন করত। এসব নির্যাতন সহ্য করতে না পেরে প্রায় বছর খানেক আগে তিনি বাপের বাড়ি চলে আসেন। সম্প্রতি তিনি আত্মীয় স্বজনের মাধ্যমে জানতে পারেন গোপনে ধারনকৃত স্বামীর সাথে তাঁর সহবাসের ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেয়া হয়েছে। যে কারনে তিনি স্বামীর বিরুদ্ধে এই অভিযোগ দায়ের করেছেন।

এর সত্যতা স্বীকার করে এস আই আবেদ খান জানান, ধৃতের ল্যাপটপ থেকে এমন ৭ টি ভিডিও উদ্ধার করা হয়েছে। এছাড়া ইন্টারনেটের পর্নোগ্রাফি সাইট থেকেও তাঁদের সহবাসের ভিডিও লিং উদ্ধার করা হয়েছে।তিনি আরো জানান মিলন গাঙ্গুলীকে গ্রেফতার করতে তার বাসায় গেলে তার ছোট বোন এড. মনি গাঙ্গুলী আমার সাথে খারাপ ব্যবহার করে, আমি পুলিশের পোষাক পরিহিত ছিলাম আমার সাথে পিস্তল ছিলো তারপর এড. মনি গাঙ্গুলীর কাছে অনেক কৈফত দিতে হয়েছে, সে বলে গ্রেফতারি ওয়ারেন্ট ছাড়া তাকে থানায় আনতে পারবো।

এমন জঘন্ন কাজটি কেন করলেন? এমন প্রশ্নের জবাবে সরল স্বীকারোক্তি দিয়ে অভিযুক্ত স্বামী মিলন গাঙ্গুলী এ প্রতিবেদককে বলেন, পর পুরুষের সাথে আমার স্ত্রী’র অসামাজিক কার্যকলাপ আমার কাছে ধরা পড়ে। আমি তাকে বার বার সাবধান করা শর্তে আমার কথা সে শুনে নাই একে একে তাকে কয়েক বার হাতে নাতে ধরেছি, এমন কি আমার শাশুরীকেও পর পরুষের সাথে থাকতে দেখিছি, অর ফ্যামিলিটাই খারাপ যে কারনে রাগের মাথায় আমাদের সহবাসের ভিডিও ইন্টারনেটে ছেড়ে দিয়েছি।

ঘটনার সত্যতা স্বীকার করে ফতুল্লা মডেল থানার পরিদর্শক(অপারেশন) মজিবুর রহমান জানান, অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। এখন মামলার প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!