নারায়ণগঞ্জশনিবার , ৬ ফেব্রুয়ারি ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ফ্রি মেডিক্যাল ক্যাম্প আয়োজন করবে চেঞ্জ ফাউন্ডেশন

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ৬, ২০২১ ৮:২৮ পূর্বাহ্ণ
Link Copied!

প্রেস বিজ্ঞপ্তিঃএকঝাক তরুন প্রফেশনাল ব্যক্তিদের নিয়ে সৃজনশীল, মানবকল্যানমুখী, অরাজনৈতিক, স্বেচ্ছাসেবী ও সমাজ উন্নয়নমূলক সংগঠন চেঞ্জ ফাউন্ডেশন ভাষার মাসে ফ্রি মেডিক্যাল ক্যাম্প আয়োজন করার লক্ষে এক সাধারণ সভা করেছে। অদ্য ০৫ ফেব্রুয়ারী (শুক্রবার) বিকাল-৪:০০ ঘটিকায় নারায়ণগঞ্জের প্রান কেন্দ্র চাষাড়ায় জালাপিনো রেস্টুরেন্টে এই সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি মোঃ লুতফর রহমান মুন্নার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ এ এইচ আশুর সঞ্চালনায় উপস্থিত সদস্যরা একদিন ব্যাপী একটি ফ্রি মেডিক্যাল ক্যাম্প করার পক্ষে সম্মতি প্রদান করেন।

৫ জন বিশেষজ্ঞ ডাক্তারের উপস্থিতিতিতে প্রায় ২০০০ মানুষকে ফ্রি চিকিৎসা সেবা দেওয়া হবে। আপাতত নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা  রেলস্টেশন এলাকায় এই ক্যাম্প পরিচালিত হবে। সভার শুরুতে প্রথম প্রোজেক্ট এর আয়-ব্যয় উপস্থাপন করা হয় এবং সফল সমাপ্তির কার্য সম্পাদন প্রক্রিয়া হস্তান্তর করা হয়।

২০২০ সালের গঠিত হওয়ার পর এটি তাদের দ্বিতীয় প্রোজেক্ট, এর আগে তারা প্রথম প্রোজেক্ট হিসেবে শীতে সুবিধাবঞ্চিত ব্যক্তি, গোষ্ঠী এবং সম্প্রদায়ের জন্য শীতবস্ত্র বিতরণ কার্যক্রম পরিচালনা করেন; ২০২০-২০২১ সালের শীতবস্ত্র ৮ ক্যাটাগরিতে ৪ ধাপে প্রায় ১২০০ পিস কম্বল, সুয়েটার, কান টুপি ও ভারী পলিথিন বিতরন করা হয়। যা ১৫ই ডিসেম্বর ২০২০ইং শুরু হয়ে ৩১শে জানুয়ারী ২০২১ইং সমাপ্ত করা হয়।

এই সময় তারা চাষাড়া রেলস্টেশন, নারায়ণগঞ্জ রেলস্টেশন, ফতুল্লা লঞ্চঘাট, মাসদাইর কবরস্থান, ফতুল্লার জোড়পুল, ফতুল্লা রেলস্টেশন ও ব্যাংক কলোনী, সস্তাপুর, শিবু মার্কেট, ফতুল্লা পোষ্ট অফিস, কুতুবপুরের পিলকুনি, তক্কারমাঠ, বন্দর লাঙ্গলবন্দের বারপাড়া, আড়াইহাজারের নোয়াপুর, সিদ্ধিরগঞ্জ গোদনাইল বাগপারা, ফতুল্লার উত্তর-পূর্ব দেলপাড়া ব্যাংক কলোনি, খোলাপারা বাজার স্টাফ কোয়ার্টার, ঢাকার কলাবাগানসহ বিভিন্ন এলাকায় শীতবস্ত্র বিতরণ করেন।

সভায় উপস্থিত ছিলেননির্বাহী পরিচালক আবদুল্লাহ আল ফারুক রিংকু, উপদেষ্টা মোঃ দেলোয়ার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম তুষার, কোষাধ্যক্ষ মোঃ আল আমিন আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক নজরুল ইসলাম সুজন, সিনিয়র নির্বাহী সদস্য ইঞ্জিনিয়ার এইচ আর এম সাঞ্জানী, নির্বাহী সদস্য মোঃ রমজান আলী, বাস্তবায়ন কমিটির সদস্য মোঃ সাজ্জাদ হোসেন মোল্লা, পরিকল্পনা কমিটির সদস্য মোঃ মিজানুর রহমান, নারায়ণগঞ্জ জেলার সদস্য নারায়ণগঞ্জ জেলার নির্বাহী সদস্য মাওলানা সাব্বির আহমেদ তুহিন, নারায়ণগঞ্জ জেলার সদস্য মোঃ সালাহ উদ্দিন হৃদয়, মোঃ মামুন আকন, মোঃ আল আমিন মাহাদী প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!