নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৯ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বক্তাবলী গনহত্যা দিবসে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

Alokito Narayanganj24
নভেম্বর ২৯, ২০১৮ ৯:৫৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : বক্তাবলী গনহত্যা দিবস স্মরনে আলোকিত বক্তাবলী আয়োজিত মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৯ নভেম্বর) সকাল ১০ টায় লক্ষীনগর মোল্লা বাড়ী তারু মার্কেট এলাকায় আলোকিত বক্তাবলীর সভাপতি আব্দুল বারেক মোল্লার সভাপতিত্বে মেডিকেল ক্যাম্পের উদ্ধোধন করেন খালেক মাষ্টার ডায়াবেটিক হাসপাতালের প্রতিষ্ঠাতা ডাঃ এ কে শফিউদ্দিন আহমেদ মিন্টু।

আলোকিত বক্তাবলীর সাধারণ সম্পাদক ডাঃ আব্দুল আজিজের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পরিষদ সদস্য জাহাঙ্গীর হোসেন, বক্তাবলী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, সমাজসেবক আহম্মেদ আলী রানা, আনোয়ার হোসেন, আব্দুল আলীম, আবু সাইদ রিংকু, নাজির হোসেন, রাশেদুল হক রাশেল, ইকরামুজ্জামান তুহীন, বাকিবুল্লাহ বাকী, বাছির সরকার, হানিফা ফকির, আব্দুল মতিন মেম্বার, আব্দুল খালেক মোল্লা প্রমুখ। পরে আলোচনা সভা আলোকিত বক্তাবলীর সভাপতি আব্দুল বারেক মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজ্বী শওকত আলী। তিনি সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, ১৯৭১ সালে পাকিস্তানি হানাদার বাহিনী দেশীয় দোসরদের সহায়তায় বক্তাবলী পরগনার ১৩৯ জন নিরীহ লোকদের নির্মমভাবে হত্যা করে। আজ বক্তাবলী বাসীর জন্য শোকাহত দিন। আমি শহীদদের রুহের মাগফেরাত কামনা করি। আলোকিত বক্তাবলী দিবসটি উপলক্ষে দিনব্যাপী কর্ম সূচী পালন করে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!