নারায়ণগঞ্জবুধবার , ২৮ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বক্তাবলী শহীদ দিবসে আলোকিত বক্তাবলী’র দিনব্যাপী কর্মসূচি

Alokito Narayanganj24
নভেম্বর ২৮, ২০১৮ ১১:৫১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : ২৯ নভেম্বর বৃহস্পতিবার মুক্তিযুদ্ধের অন্যতম গণহত্যার সাক্ষী শহীদ বক্তাবলী দিবস। দিবসটি পালন করতে দিনব্যাপী নানা কমূসূচি হাতে নিয়েছে সামাজিক সংগঠন-আলোকিত বক্তাবলী। কর্মসূচির মধ্যে রয়েছে-সকালে শোকর‌্যালী, কানাইনগরে শহীদ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পন, মেডিক্যাল ক্যাম্প ও আলোচনা সভা।

আলোকিত বক্তাবলী’র সাধারণ সম্পাদক আব্দুল আজিজ জানান, প্রতি বছরের মতো শোক র‌্যালী ও শহীদ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পন করার পরে লক্ষ্মীনগর এলাকায় মেডিক্যাল ক্যাম্পে চিকিৎসাসেবা দেয়া হবে। মেডিক্যাল ক্যাম্পে ডায়াবেটিস পরীক্ষা, জন্ডিস পরীক্ষা, রক্তের গ্রুপ নির্ণয়, চক্ষু, ডেন্টাল ক্যাম্পসহ বিশেষজ্ঞরা সকল বিষয়ে চিকিৎসাসেবা দিবেন।

সংগঠনের সভাপতি আব্দুল বারেক মোল্লা বলেন, আলোকিত বক্তাবলী এ পরগণার একটি আলোকিত নাম। আমরা দীর্ঘদিন ধরে গণকবরটিকে বধ্যভূমি ঘোষণার দাবি জানিয়ে আসছি। এই স্বীকৃতি আদায়ের জন্য আলোকিত বক্তাবলী নিরলস কাজ করে যাবে। সামাজিক ও মানবিক কাজের মাধ্যমে আমরা বক্তাবলীকে একটি আদর্শ এলাকা হিসেবে গড়ে তুলতে চাই।

সংগঠনের দিনব্যাপী সকল সফলভাবে বাস্তবায়ন করতে সকল সদস্য ও সকলের সহযোগিতা কামনা করেছেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ এমজাদ।

২৯ নভেম্বর সকালে শোকর‌্যালী শেষে মেডিক্যাল ক্যাম্প উদ্বোধন করবেন খালেক মাস্টার ডায়বেটিক সেন্টারের প্রতিষ্ঠাতা ডা. একে শফিউদ্দিন আহমেদ মিন্টু। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন-বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এম শওকত আলী। অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন-আলীরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মতিউর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জেলা পরিষদের সদস্য মোঃ জাহাঙ্গীর হোসেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!