নারায়ণগঞ্জশনিবার , ২৯ আগস্ট ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বঙ্গবন্ধু জীবিত থাকলে বিদেশের ছেলেরা আজ বাংলাদেশে আসতো-শামীম ওসমান

Alokito Narayanganj24
আগস্ট ২৯, ২০২০ ২:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, ১৪ বছর বয়সে রাজনীতিতে এসেছি। রাজনীতিতে তখন এসেছি সংসদ সদস্য বা মন্ত্রী হতে না। বঙ্গবন্ধুর বিচার বাস্তবায়নের জন্য রাজনীতিতে এসেছি। যারা জাতির পিতাকে হত্যা করেছে তারা কিন্তু একজন মানুষকে মারে নাই। তারা এদেশের যুবসমাজের স্বপ্ন শেষ করে দিয়েছে।

শুক্রবার বিকেলে সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকায় পানি উন্নয়ন বোর্ডের তত্ত্বাবধানে আয়োজিত বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপন কর্মসূচি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন শামীম ওসমান।

নারায়ণগঞ্জ-৪ আসনের এই সাংসদ বলেন, আমরা যারা কিশোর ছিলাম, আমাদের কৈশর আমরা পাই নাই। আমাদের যৌবন আমরা পাই নাই। আমাদের দেশের ছেলেদের আজ বিদেশে যাবার কথা না। বঙ্গবন্ধু জীবিত থাকলে বিদেশের ছেলেরা আজ বাংলাদেশে আসতো।

প্রধানমন্ত্রীর জন্য দোয়া চেয়ে তিনি বলেন, চারদিকে ষড়যন্ত্র হচ্ছে পঁচাত্তরের মতো ঘটনা ঘটানোর জন্য। ষড়যন্ত্রকারীরা ষড়যন্ত্র করতেছে ঘরে বসে বিদেশে বসে। মুখোশ পরে, মুখোশ ছাড়া। আমাদের ভেতরে ঢুকে আমাদের বাইরে থেকে। আপনারা দোয়া করবেন প্রধানমন্ত্রীর জন্য। যাতে আল্লাহ উনাকে দীর্ঘায়ু দান করেন।

অনুষ্ঠানে শামীম ওসমান আরও বলেন, ডিএনডির ২২ লাখ মানুষকে পানিবন্দী থেকে মুক্তির জন্য ডিএনডির এই প্রজেক্ট অত্যন্ত গুরুত্বপূর্ণ। তৎকালীন পরিকল্পনা মন্ত্রী মোস্তফা কামাল সাহেবকে দুপুরে খাবারের টেবিল থেকে জোর করে নিয়ে এসেছিলাম ডিএনডিবাসীর দুর্দশা দেখানোর জন্য। এর পরে ডিএনডি প্রকল্প বাস্তবায়নের কাজ শুরু হয়। এটি সম্পূর্ণ বাস্তবায়ন হলে হাতির ঝিলের মতোই সুন্দর হবে এই এলাকাটি।

তিনি বলেন, নারায়ণগঞ্জে লিংক রোডকে ৬ লেনে উন্নিতকরণের কাজ শুরু হয়েছে। সাড়ে ৪০০ কোটি টাকা বাজেট ইতোমধ্যে পাশ হয়েছে এটির জন্য। দ্রুতই কাজ শুরু হবে। চাষাড়া থেকে আদমজী রেলওয়ের জায়গায় ৪০ ফিট প্রস্থ রাস্তার কাজও খুব দ্রুত শুরু হবে। এখানেও প্রায় সোয়া কোটি টাকা বাজেট পাশ হয়েছে। এর পরে আমরা নারায়ণগঞ্জে একটি মেডিকেল কলেজ ও একটি পাবলিক বিশ্ববিদ্যালয় নির্মাণের জন্য কাজ শুরু করবো। আমি নারায়ণগঞ্জকে পরিপূর্ণ একটি আধুনিক শহরে রূপান্তরিত করতে চাই। আপনারা আমার জন্যও দোয়া করবেন।

এসময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পানি সম্পদ মন্ত্রণালয়ের যুগ্ম প্রধান মন্টু কুমার বিশ্বাস। ডিএনডি প্রকল্পের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল মো. মাশফিকুল আলম ভূইয়া, প্রকল্পে সমন্বয়ক মেজর সৈয়দ মোস্তাকীম হায়দার, বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ডের অতি. মহাপরিচালক মোহাম্মদ আলী, নারায়ণগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগ সভাপতি মজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়া, নাসিক প্যানেল মেয়র-২ মতিউর রহমান, নাসিক ১০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ইফতেখার আলম খোকন, সোনামিয়া স্টেডিয়াম বাস্তাবায়ন কমিটির সাধারণ সম্পাদক হাজী আনিছুর রহমান, যুবলীগ নেতা মহসিন ভূইয়া, যুবলীগ নেতা মো. ফারুক ও যুবলীগ নেতা হুমায়ুন কবিরসহ অনেকে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!