নারায়ণগঞ্জবুধবার , ৩ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে গর্ভবতীকে লাথি মেরে হত্যার চেষ্টা সিরাজ গং

alokitonarayanganj
অক্টোবর ৩, ২০১৮ ৪:১১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : বন্দরে পূর্ব শত্রুতার জের ধরে ৪মাসের গর্ভবতী গৃহিনীকে পেটে লাথি মেরে হত্যার ব্যর্থ চেষ্টা চালিয়েছে বদমেজাজী সিরাজ ও তার পরিবারের লোকজনেরা। বুধবার সকাল ১১টায় দক্ষিন কলাবাগ এলাকায় এ ঘটনাটি ঘটে। এ ব্যাপারে আহত গৃহবধুর শ্বাশুরী বাদী হয়ে সিরাজসহ তার পরিবারের ৩জনকে আসামী করে বন্দর থানায় একটি অভিযোগ দায়ের করে।

অভিযোগে উল্লেখ করা হয়, বন্দর কলাবাগ এলাকার জাহাঙ্গীর মিয়ার পরিবারের সাথে একই এলাকার সিরাজ মিয়ার দীর্ঘদিন যাবৎ বিরোধ চলছিল। এর ধারাবাহিকতায়,বুধবার সকালে উভয় পরিবারের সদস্যদের সাথে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে সিরাজ তার স্ত্রী বিউটি বেগম ও বিল্লাল মিয়ার স্ত্রী আলেকা বেগম জাহাঙ্গীরের বসতঘরে প্রবেশ করে পুত্রবধু ৪মাসের গর্ভবতী গৃহিনীকে বেধরক মারপিট করতে থাকে।

এক পর্যায়ে পেটে লাথি মেরে অচেতন করে ফেলে। জাহাঙ্গীরের স্ত্রী ও ছেলে সাকিল বাধা দিতে গেলে তাদেরও উপর্যোপরি মারপিট করে আহত করে। এ সময় হামলাকারীরা জাহাঙ্গীরের স্ত্রীর কাছে থাকা ৩০হাজার টাকা কেড়ে নিয়ে পালিয়ে যায়। আহত গৃহবধুকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!