নারায়ণগঞ্জবুধবার , ৩ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে প্রিন্সিপাল কর্তৃক শিক্ষার্থী প্রহার!

alokitonarayanganj
অক্টোবর ৩, ২০১৮ ৪:০৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : বন্দরে মাদ্রাসায় ১দিন অনুপস্থিত থাকায় ফরাজিকান্দা মাদরাসাতুল কুরআন ওয়াল হাদিছ মাদ্রাসার ৯ম শ্রেনীর শিক্ষার্থী জিহাদুল ইসলাম(১৩)কে পিটিয়ে আহত করেছে ওই মাদ্রাসার প্রিন্সিপাল মুজাহিদুল ইসলাম। মঙ্গলবার সকাল ১১টায় ওই মাদ্রাসায় এ ঘটনাটি ঘটে। আহত জিহাদুর রহমান ওই এলাকার বিল্লাল হোসেনের ছেলে।

এ ব্যাপারে আহত শিক্ষার্থী জিহাদের নানী পিয়ারু বেগম জানান,আমার কিশোর বয়সী নাতি জিহাদুল ইসলাম শারীরিকভাবে অসুস্থতার কারনে ১দিন ছুটি চেয়েছিল কিন্তু ওই নিষ্ঠুর প্রিসিপাল তা আমলে নেয়নি। শারীরিক অসুস্থতার কারনে ১দিন মাদ্রাসায় উপস্থিত না থাকায় আমার কিশোর বয়সী নাতীকে ক্লাসরুমে থেকে লাইব্রেরীতে ডেকে নিয়ে পিটিয়ে অচেতন করে ফেলে। পরে মাথায় পানি ঢেলে পুণরায় সুস্থ করে ক্লাসরুমের একপাশে নিয়ে আবারো বেদম প্রহার করে। এ ঘটনা জানাজানি হলে মাদ্রাসার অপরাপর শিক্ষার্থীদের সংবাদে আহত জিহাদের স্বজন ও এলাকাবাসীর সহযোগীতায় তাকে উদ্ধার করে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। পরে স্থানীয়দের রোশানলে পড়ে কৌশলে মাদ্রাসার প্রিন্সিপাল পালিয়ে যায়।

এ ব্যাপারে বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা পিন্টু বেপারী জানান,মাদ্রাসা শিক্ষার্থী প্রহারের বিষয়টি আমার কাছে এসেছিল। তবে আহত শিক্ষার্থীর পরিবার কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।
এ ঘটনায় স্থানীয় মেম্বার কচি ও ওই মাদ্রাসার কমিটিবৃন্দ প্রিন্সিপালের শিক্ষার্থী প্রহারের উপযুক্ত বিচারের আশ্বাস দেন ভূক্তভূগীদের।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!