নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৪ জানুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে স্ত্রী এ্যানি হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড

Alokito Narayanganj24
জানুয়ারি ২৪, ২০১৯ ৮:১৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : বন্দরে ২০০৭ সালে স্ত্রী খালেদা আক্তার এ্যানি কে হত্যার দায়ে স্বামী সোলেমান মিয়াকে মৃত্যুদন্ড দিয়েছে আদালত। নারায়ণগঞ্জ জেলার দ্বিতীয় অতিরিক্ত জেলা ও দায়রা জজ রাশিদা সুলতানা বুধবার (২৪ জানুয়ারী ) দুপুরে এ রায় দেন।

আদালতের অতিরিক্ত পিপি অ্যাডভোকেট জাসমিন আহমেদ জানান, ২০০৩ সালে প্রেমের মাধ্যমে বিয়ের পর থেকে তাদের মধ্যে পারিবারিক কলহ ছিল। পারিবারিক কলহের জের ধরে ২০০৭ সালের ১৯ নভেম্বর রাতে গলাটিপে শ্বাসরোধ করে হত্যা করে। এরপর বন্দর থানা পুলিশ ঘর থেকে লাশ উদ্ধার করে মামলা দায়ের করে। তারা বন্দর উপজেলার কদম রসূল কলেজের পাশে ফরিদ আহমেদ মজুমদার বাড়িতে ভাড়া থাকতেন স্বামী সোলেমান ও স্ত্রী খালেদা আক্তার শান্তনা ওরফে এ্যানি। মামলার বাদি হন এ্যানির বাবা শহিদুল্লাহ। এ সময় দন্ডপ্রাপ্ত আসামী সোলেমান পলাতক ছিলেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!