নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১১ অক্টোবর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বিএনপির ৭ দিনের প্রতিবাদ কর্মসূচি ঘোষণা

alokitonarayanganj
অক্টোবর ১১, ২০১৮ ১২:০২ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়ের প্রতিবাদে বিএনপি সাত দিনের কর্মসূচি ঘোষণা করেছে। দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে যাবজ্জীবন কারাদন্ড ও সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবর ও সাবেক শিক্ষা উপ-মন্ত্রী আব্দুস সালাম পিন্টুকে মৃত্যুদন্ডের প্রতিবাদে এ কর্মসূচি ঘোষণা করেছে দলটি।

আজ বুধবার নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে এই কর্মসূচি ঘোষণা করেন সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।
প্রতিবাদ কর্মসূচি ঘোষণাকালে রিজভী বলেন, এই ফরমায়েশি রায় ঘৃণাভরে প্রত্যাখ্যান করে বিএনপি। এই অন্যায় রায়ের বিরুদ্ধে ১১ অক্টোবর সারাদেশে বিক্ষোভ করবে বিএনপি।

এছাড়া কর্মসূচির মধ্যে রয়েছে ১৩ অক্টোবর ছাত্রদল, ১৪ অক্টোবর যুবদল ও ১৫ অক্টোবর স্বেচ্ছাসেবক দল বিক্ষোভ মিছিল। ১৬ অক্টোবর রাজধানী, জেলা ও মহানগরসহ দেশব্যাপী বিএনপি কালো পতাকা মিছিল করবে। ১৭ অক্টোবর দেশব্যাপী মহিলা দল মানববন্ধন ও ১৮ অক্টোবর দেশব্যাপী মানববন্ধন করবে শ্রমিক দল।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!