নারায়ণগঞ্জমঙ্গলবার , ২৭ ফেব্রুয়ারি ২০২৪
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

মশার উপদ্রব, চেঞ্জ ফাউন্ডেশন এর কয়েল বিতরণ

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ২৭, ২০২৪ ১২:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা:  যুব-নেতৃত্বাধীন অলাভজনক, সৃজনশীল, মানবকল্যানমুখী, অরাজনৈতিক, স্বেচ্ছাসেবী ও সমাজ উন্নয়নমূলক সংগঠন চেঞ্জ ফাউন্ডেশনের পক্ষ থেকে ফতুল্লার বিভিন্ন মাদ্রাসায় মশার কয়েল বিতরণ করা হয়েছে।
শনিবার (২৪ ফেব্রুয়ারি) রাতে তক্কারমাঠ এলাকায় জামিয়া ইসলামিয়া এমদাদিয়া উলুম মাদ্রাসা, ব্যাংকলোনীর জামিয়া ইসলামিয়া রশিদিয়া মাদ্রাসা, জামিয়া আরাবিয়া আবদুল্লাহ ইবনে মোবারক (রাঃ) মাদ্রাসা, রেলস্টেশনে দারুল কোরআন মাদ্রাসাসহ আরও কিছু মাদ্রাসায় কয়েল বিতরণ করা হয়। মূলত মহিমান্বিত রজনী শবেবরাতকে সামনে রেখে এবং মশার উপদ্রব প্রচন্ডরকম বেড়ে যাওয়ায় মাদ্রাসাগুলোতে উপহার হিসেবে মশার কয়েল প্রদান করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন চেঞ্জ ফাউন্ডেশনের সহ-সভাপতি মোঃ আবু সাঈদ, সাধারণ সম্পাদক মোঃ এ এইচ আশু, ইডি তালুকদার আবদুল্লাহ আল ফারুক রিংকু।
উল্লেখ্য চেঞ্জ ফাউন্ডেশন ২০২০ সাল থেকে সমাজের সুবিধা বঞ্চিতদের সহযোগিতার পাশাপাশি বিভিন্ন মাদ্রাসায় কার্পেট, শীতবস্ত্র, সেহেরি ও ইফতার সামগ্রী বিতরণ করে আসছে।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!