নারায়ণগঞ্জসোমবার , ১৮ ফেব্রুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

মসজিদ নিয়ে দুই গ্রুপে সংঘর্ষের পর গ্রেপ্তার, সমঝোতায় মুক্তি

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১৮, ২০১৯ ১১:৩১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : নারায়ণগঞ্জ শহরের নলুয়া এলাকায় একটি মসজিদের কমিটি নিয়ে বিরোধের জের ধরে সংঘর্ষের পর ১৮নং ওয়ার্ড কাউন্সিলর কবির হোসাইন ও সাবেক কাউন্সিলর কামরুল হাসান মুন্না সহ ২২জনকে গ্রেফতার করলেও দুই পক্ষ সমঝোতায় আপোষ করেছেন। আদালতে দুই পক্ষ আপোষনামা দাখিল করলে আদালত জামিন প্রদান করেন।

১৮ ফেব্রুয়ারী সোমবার বিকেলে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাউসার আহমেদ এর আদালত এ আদেশ দেন। এ আদালতে গ্রেপ্তার ২২জনকে ৭ দিন করে রিমান্ড আবেদন করে পাঠিয়েছিল পুলিশ। এর আগে ভোরে শহরের নলুয়া এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, সোমবার ভোরে শহরের নিতাইগঞ্জের নলুয়া এলাকায় আধিপত্য বিস্তার ও মসজিদ কমিটি নিয়ে বিরোধের জের ধরে দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় ১৮নং ওয়ার্ড কাউন্সিলর কবির হেসেন ও সাবেক কাউন্সিলর কামরুল হাসান মুন্নাসহ ২২ জনকে গ্রেফতার করেছিল পুলিশ। মুন্না বর্তমানে মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক।

এর আগে রোববার গভীর রাতে মসজিদ কমিটির বিরোধ নিয়ে দুই পক্ষের ব্যাপক সংঘর্ষে ২০ থেকে ২২ জন আহত হয়। দুই গ্রুপের সংঘর্ষ চলাকালে উভয় গ্রুপের লোকজনই আগ্নেয়াস্ত্রসহ ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে একে অপরের উপর হামলা চালায়। এ সময় উভয় গ্রুপের লোকজনের মধ্যে কয়েক দফা ধাওয়া পাল্টা ধাওয়ায় পুরো এলাকা রণক্ষেত্রে পরিণত হয়।

এলাকাবাসী জানান, সংঘর্ষ চলাকালে বেশ কয়েক রাউন্ড গুলির শব্দ শোনা যায়। এতে চারদিকে তীব্র আতঙ্ক ছড়িয়ে পড়ে। বর্তমানে নিতাইগঞ্জ এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। আবারও যেকোনো সময় সংঘর্ষ লাগতে পারে বলে আশঙ্কা করছে এলাকাবাসী।

এ ঘটনায় বর্তমান কাউন্সিলর কবির হোসেন ও সাবেক কাউন্সিলর কামরুল হাসান মুন্না বাদী হয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় পাল্টাপাল্টি মামলা দায়ের করেন।

কবির হোসেনের মামলায় কামরুল হাসান মুন্নার বিরুদ্ধে হত্যার চেষ্টার অভিযোগ আনা হয়। এতে অভিযোগ করা হয় মুন্না ধারালো ছুরি দিয়ে কয়েকজনকে কুপিয়ে জখম করে। এ মামলায় কামরুল হাসান মুন্না, রকিবুল হাসান লিয়ন, হুমায়ন কবির ও শ্যামল শীলকে আসামি করা হয়। তাদের সাতদিনের রিমাণ্ড আবেদন করে আদালতে পাঠানো হয়েছে।

অপরদিকে কামরুল হাসান মুন্নার দায়েরকৃত মামলায় কাউন্সিলর কবির হোসেন, বিপু, কালা ফারুখ, আমিন, ওবায়দুল্লাহ, সাহবুদ্দিন, সুজন মিয়াসহ ১৭ জনকে আসামি করা হয়েছে। তাদেরও সাত দিনের রিমাণ্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। কবিরের বিরুদ্ধেও ধারালো অস্ত্র নিয়ে প্রতিপক্ষের উপর হামলা চালানোর অভিযোগ উঠেছে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশের ওসি কামরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, মসজিদ কমিটি নিয়ে বিরোধে দুই গ্রুপের সংঘর্ষে দুটি মামলা দায়ের করা হয়েছে। সেই মামলায় কবির ও মুন্নাসহ ২২ জনকে গ্রেফতার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!