নারায়ণগঞ্জশনিবার , ৬ জুলাই ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

মাদক ও পতিতা ব্যবসা নিয়ন্ত্রণ নিতে অপপ্রচার : ফরিদ আহম্মেদ লিটন

Alokito Narayanganj24
জুলাই ৬, ২০১৯ ১২:৫৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : ফতুল্লা থানা সেচ্ছাসেবকলীগ সভাপতি ও বাইতুল নুর জামে মসজিদের সভাপতি আলহাজ্ব ফরিদ আহম্মেদ লিটন জানান, দাপা ইদ্রাকপুর এলাকায় মাদক ব্যবসা, পতিতা ব্যবসা ও ব্ল্যাক মেইল এর প্রতিবাদ করায় এদের শেল্টার দাতারা আমার বিরুদ্ধে ও আমার পরিবারের লোকজনদের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার শুরু করেছে। এই এলাকায় ফাতেমা নামে এক মহিলাকে দিয়ে একদল যুবক পতিতা ব্যবসার আড়ালে নারী দিয়ে ব্যবসায়ী ও চাকুরীজীবিদের ব্ল্যাক মেইলিং করে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়। এটা জানতে পেরে তাদের এলাকা থেকে বিতারিত করি।

এছাড়াও যেখানে এলাকার মুরব্বিদের সাথে নিয়ে মাদকের বিরুদ্ধে সোচ্চার আন্দোলন করে আসছি সেখানে তাদের শেল্টার দাতারা পুলিশ গ্রেপ্তার করবে না এমন আশ্বাস দিয়ে তাদের আরো উৎসাহ দিয়ে আসছে। টাকা পয়সা না দিলে পুলিশ দিয়ে হয়রানি করে থাকে আমার কাছে শেল্টার দাতা ও মাদক ব্যবসায়ীর ফোনালাপ (ভয়েস রেকর্ড) আছে। মাদক ব্যবসায়ীদের সাথে তার ফোনালাপই প্রমান হয় যে সে দাপা ইদ্রাকপুর এলাকায় মাদক ব্যবসায়ীদের নিয়ন্ত্রণ করে থাকেন। এ বিষয়ে বার বার নিষেধ করেছি কিন্তু কিছুতে কর্ণপাত করেনি। সেই শেল্টার দাতা সংবাদকর্মী ও দলীয় পরিচয়ে প্রভাব বিস্তার করে এসকল অপকর্ম করে আসছিল। আমি আওয়ামীলীগের একজন কর্মী হয়ে দলের ভাবমূর্তি নষ্ট হবে তা মেনে নিব না।

ফরিদ আহম্মেদ লিটন আরো জানান, আমার বিরুদ্ধে এ সকল মিথ্যা সংবাদের তীব্র প্রতিবাদ জানাচ্ছি। অতি দ্রুত মাদক ব্যবসায়ী, ব্ল্যাক মেইলিং ও তাদের শেল্টার দাতাদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি দাবী জানাচ্ছি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!