নারায়ণগঞ্জবুধবার , ১৬ আগস্ট ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

মাদক মামলায় যুবকের যাবজ্জীবন

Alokito Narayanganj24
আগস্ট ১৬, ২০২৩ ৯:৩৩ অপরাহ্ণ
Link Copied!

আদালত প্রতিনিধি:নারায়ণগঞ্জ সদর মডেল থানার মাদক মামলায় শাহাবুল হাসান (৩০) নামে এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

বুধবার (১৬ আগস্ট) বিকেলে অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচার উম্মে সরাবন তহুরা আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন৷ একইসঙ্গে ১ লাখ টাকা জরিমানা অনাদায়ে আরও ৬ মাসের কারাদণ্ড দেওয়া হয়।

বিষয়টি নিশ্চিত করে আদালত পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান বলেন, ২০২১ সালের ৬ জুন নারায়ণগঞ্জ শহরের ডনচেম্বার এলাকা থেকে ৭২৫ গ্রাম হেরোইনসহ শাহাবুল হাসান নামে ওই যুবককে গ্রেপ্তার করে ব়্যাব-১১৷ পরে সদর মডেল থানায় ব়্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করলে পুলিশ ২০ দিনের মাথায় ২৬ জুন অভিযোগপত্র আদালতে দাখিল করে৷ অল্প সময়ের মধ্যে মামলার তদন্ত শেষ করা হয়৷ আদালতেও দ্রুত বিচারিক কার্যক্রম শেষ হয়েছে।

মামলার বাদী, তদন্তকারী কর্মকর্তাসহ ১৩ জন সাক্ষী দেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!