নারায়ণগঞ্জমঙ্গলবার , ৬ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

মাসদাইর মহাশশ্মানে বিশ্ব শান্তি কামনায় ২য় দিনের রাখীর উৎসব অনুষ্ঠিত

alokitonarayanganj
নভেম্বর ৬, ২০১৮ ৭:২৬ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : শ্রী শ্রী লোকনাথ বাবার বার্ষিক রাখীর উৎসব উপলক্ষে ৬ নভেম্বর মঙ্গলবার সন্ধ্যায় মাসদাইর মহাশশ্মানে ২য় দিনের ঘৃতপ্রদীপ প্রজ্জ্বলন উৎসব অনুষ্ঠিত হয়েছে। শশ্মান কমিটির উদ্যোগে বিশ্ব শান্তি ও কল্যাণ কামনায় শত শত ভক্তপ্রবণ নর-নারী অনুষ্ঠানে অংশগ্রহন করেন। অনুষ্ঠানে প্রদীপ প্রজ্জ্বলনের শুভ উদ্বোধন করেন, নারায়ণগঞ্জ জেলা হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের সভাপতি কমান্ডার গোপীনাথ দাস, ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি চন্দনশীল ও তার স্ত্রী রমা শীল।

এসময় আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ পৌর মাসদাইর শশ্মান পরিচালনা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি শ্রী বাসুদেব চক্রবর্তী, সহ-সভাপতি শ্রী তপন সাহা, সাধারণ সম্পাদক সুজন সাহা, সাংগঠনিক সম্পাদক রণ্জিত মন্ডল, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক রণজিৎ মোদক, অর্থ সম্পাদক অরুণ চন্দ্র দাস, কিশোর কুমার দাস, অর্জুন দাস, তুফানী মন্ডল প্রমুখ। এছাড়াও দেওভোগ লোকনাথ মন্দির, কুড়িপাড়া লোকনাথ মন্দির, পাগলা লক্ষন সাধুর আশ্রমে লোকনাথ মন্দির, নয়ামাটি লোকনাথ মন্দির, দক্ষিণ কেরাণীগঞ্জের কোন্ডা ইউনিয়নের ব্রাহ্মণগাঁও লোকনাথ মন্দিরে রাখীর উৎসব উপলক্ষে প্রদীপ প্রজ্জ্বলন করা হয়। অনুষ্ঠানে বহু দূর-দূরান্ত থেকে ভক্তবৃন্দ সমাবেত হয়ে প্রার্থনা করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!