নারায়ণগঞ্জশনিবার , ১৮ এপ্রিল ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

মুন্সিগঞ্জ থেকে ৭৭ শ্রমিককে ফতুল্লায় ফেরত পাঠাল পুলিশ

Alokito Narayanganj24
এপ্রিল ১৮, ২০২০ ৬:৪৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে ট্রলার যোগে কিশোরগঞ্জ যাওয়ার পথে ৭৭ জন ইটভাটার শ্রমিককে ফেরত পাঠাল মুন্সিগঞ্জের মুক্তারপুর নৌ পুলিশ। শনিবার (১৮ এপ্রিল) সকাল ১০টার দিকে তাদের ফতুল্লা ফেরত পাঠানো হয়।

এর আগে শুক্রবার (১৭ এপ্রিল) দিবাগত রাত ১টার দিকে মুন্সিগঞ্জ সীমানাধীন ধলেশ্বরী নদীর মুক্তারপুর সেতুর কাছ থেকে ট্রলারসহ ওই শ্রমিকদের আটক করে নৌ পুলিশ। তাদের মধ্যে ৩২ জন পুরুষ, ২২ জন নারী এবং ২৫ জন শিশু রয়েছে।

মুক্তারপুর নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. কবির হোসেন খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাতে খবর পেয়ে ধলেশ্বরী নদীতে অভিযান পরিচালনা করে নৌ পুলিশ। এ সময় একটি ট্রলার থেকে ৭৭ জন শ্রমিককে আটক করা হয়। তারা ফতুল্লা থেকে কিশোরগঞ্জে যাচ্ছিলেন। তাদেরকে শনিবার সকাল ১০টার দিকে ফেরত পাঠানো হয়েছে। তারা সবাই নারায়ণগঞ্জের ফতুল্লার বক্তাবলী এলাকার ইটভাটার শ্রমিক।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!