নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ৭ ফেব্রুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

রূপগঞ্জে ট্রাফিকের দায়িত্ব পালন করেছেন ছাত্রলীগ

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ৭, ২০১৯ ৯:৪৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : রূপগঞ্জে এসএসসি পরীক্ষার্থীদের সুবিধার্থে ও যাত্রী সাধারণের ভোগান্তি কমাতে ঢাকা-সিলেট মহাসড়ক ও এশিয়ান হাইওয়ে সড়কে ট্রাফিকের দায়িত্ব পালন করেছেন রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা। বৃহস্পতিবার সকাল ৮টা থেকে দুপুর পর্যন্ত উপজেলার ভুলতা-গাউছিয়া, বরপা, রূপসী, তারাবো বিশ্বরোড কাঞ্চনসহ মোট আটটি স্পটে তারা দায়িত্ব পালন করেন।

পরবর্তী এসএসসি পরীক্ষাগুলোতেও ট্রাফিক সেবা প্রদানের কর্মসূচি ঘোষণা করেন উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির সভাপতি ফয়সাল আলম শিকদার ও সাধারণ সম্পাদক শেখ ফরিদ ভূঁইয়া মাসুম।

উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল আলম শিকদার বলেন, রাস্তাঘাটে যানজটের কারণে অনেক পরীক্ষার্থী যথাসময়ে পরীক্ষার কেন্দ্রে পৌঁছাতে পারে না। এছাড়া এসব এলাকায় প্রায় প্রতিদিনই যানজট লেগে থাকে। ভোগান্তির শিকার হচ্ছেন যাত্রী সাধারণ থেকে শুরু করে পথচারীরা। তাই যানজট নিরসনে আজকের এই কর্মসূচি।

এ সময় উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আশিকুল ইসলাম খোকন, সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ, সাদিকুল ইসলাম সজিব, আব্দুল্লাহ আল মামুন, সাহাবুদ্দিন ভূঁইয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!