নারায়ণগঞ্জশুক্রবার , ২৩ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

লামাপাড়ার মাদক সম্রাট ইমরানের মাদক ব্যবসা জমজমাট

Alokito Narayanganj24
নভেম্বর ২৩, ২০১৮ ৯:৪৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : ফতুল্লার লামাপাড়া-নয়ামাটি এলাকার চিহিৃত মাদক সম্রাট ইমরানের মাদক ব্যবসা জমজমাট ভাবে চললেও আইন শৃংখলা বাহিনীকে ফাঁকি দিয়ে দাবড়িয়ে বেড়াচ্ছে।

নাম প্রকাশে অনিচ্ছুক এলাকাবাসী জানান, লামাপাড়া-নয়ামাটি পাকাপুল এলাকার পিয়ার আলীর পুত্র ইমরান ওরফে ফেন্সি ইমরান প্রথমে ফেন্সিডিল ব্যবসা শুরু করে। লামাপাড়া- নয়ামাটি এলাকায় প্রথম মাদক ব্যবসার সূচনা করে এই ইমরান। এক পর্যায়ে ফেন্সিডিল ব্যবসার প্রসার ঘটাতে থাকে লাকি বাজার, পাঠানতলী, পিডালীপুল, ওয়াবদারপুল, চৌধুরী বাড়ি পর্যন্ত। প্রতিদিন বিপুল পরিমান ফেন্সিডিল বিক্রি করে ৩টি বাড়ির মালিক বনে যায়। একাধিক বার পুলিশের হাতে আটক হয়ে জেল খাটে।

এলাকাবাসী জানান, সুচতুর ইমরান নিজেকে বাচাঁতে ও মাদক ব্যবসা সহজলভ্য করতে পুলিশ সোর্সের খাতায় নাম লিখায়। ফেন্সিডিল বাদ দিয়ে ইয়াবা ব্যবসা শুরু করে। বর্তমানে বিশাল সিন্ডিকেটের মাধ্যমে ইয়াবা ব্যবসা চালালেও ইমরান রয়ে গেছে ধরা ছোঁয়ার বাইরে।

সরকার মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থান গ্রহন করলেও ইমরান রয়ে গেছে ধরা ছোয়ার বাইরে। নিজেকে যুবলীগের নেতা পরিচয় দিয়ে মাদক ব্যবসা চালাচ্ছে সম্রাট ইমরান। তদন্ত সাপেক্ষ মাদক সম্রাট ইমরানের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ শাহ মঞ্জুর কাদেরের হস্তক্ষেপ কামনা করেন এলাকাবাসী।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!