নারায়ণগঞ্জরবিবার , ৩০ সেপ্টেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

শহীদনগর এলাকাবাসীর উদ্যোগে কারবালা স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

alokitonarayanganj
সেপ্টেম্বর ৩০, ২০১৮ ৫:৪১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ডট নেট : নারায়ণগঞ্জ সদর থানাধীন ও নাসিক ১৮নং ওয়ার্ড শহীদনগর এলাকাবাসীর উদ্যোগে পবিত্র শোহাদায়ের কারবালা স্মরণে ৪র্থ বার্ষিকী ওয়াজ,দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। শুক্রবার ২৮ সেপ্টেম্বর বাদ মাগরিব শহীদনগর ২ নং গলির শেষমাথা বাইতুল ওয়াকিল জামে মসজিদ সংলগ্নে অনুষ্ঠিত হয়।

মুহাম্মদ মনির হোসেন আহবায়ক পবিত্র শোহাদায়ে কারবালা মাহফিল পরিচালনা কমিটির সভাপতিত্বে উক্ত ওয়াজ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নাসিক ১৮নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ কবির হোসাইন। মাহফিলে প্রধান বক্তা হিসেবে ওয়াজ ও নছিহত করেন বিশিষ্ট ইসলামিক চিন্তাবিদ আলহাজ্ব হযরত মাওলানা মুহাম্মদ আলমগীর শাহ্ আল-কাদরী সহকারী অধ্যাপক,গাউছিয়া হাশেমিয়া সেকান্দ আলী সুন্নিয়া ফাজিল মাদ্রাসা, খতিব মেহের বাসষ্ট্যান্ড কেন্দীয় জামে মসজিদ শাহরাস্তি চাঁদপুর, এতে বিশেষ বক্তা হিসেবে আরো ওয়াজ করেন আলহাজ্ব হযরত মাওলানা মুফতি শাহাব উদ্দিন ভূইয়া,হযরত মাওলানা হাফেজ আনোয়ার হোসেন চাঁদপুরী ও হযরত মাওলানা হাফেজ শেখ হাফিজুর রহমান আল-কাদরী।

বিশেষ অতিথি ছিলেন, আলহাজ্ব মঞ্জুর রহমান, সভাপতি গাউছুল আজম জামে মসজিদ ও বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুস সালাম খাঁন, পরিচালক প্রশাসন অর্থ (অবঃ) ফায়ার সার্ভিস ডিফেন্স অধিদপ্তর ঢাকা।

যাদের পরিশ্রমে এই মাহ্ফিল পরিচালনা ছিলেন শাহাদাৎ হোসেন হিমেল সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ ইসলামিক যুব সেনা নারায়ণগঞ্জ সদর থানা কমিটি ও মুহাম্মদ শেখ উজ্জ্বল। সার্বিক সহযোগিতায় ও সম্মানিত অতিথি হিসেবে উপস্হিত ছিলেন, আনোয়ার হোসেন দেওয়ান শহীদনগর পঞ্চায়েত প্রধান, বাদশা বেপারী, হারুনর রশিদ জলিল, মজিবুর রহমান, মোহাম্মদ আলী কান্দন, আব্দুল করিম মাঝি, তারা মিয়া, আব্দুস সোবহান, মোঃ জাকির হোসেন শান্তি, মোঃ ফিরোজ মিয়া ও নূর ইসলাম মিয়া প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!