নারায়ণগঞ্জমঙ্গলবার , ২ এপ্রিল ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

শিবু মার্কেটে প্রকাশ্যে টিএসআই সাঈদের চাঁদাবাজি!

Alokito Narayanganj24
এপ্রিল ২, ২০১৯ ৯:০৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : সড়ক মহাসড়ক থেকে দলীয় সাইনবোর্ডধারী চাদাঁবাজসহ পুলিশি চাঁদাবাজি থেকে রেহাই পাচ্ছেনা দূর-দুরান্ত থেকে নারায়ণগঞ্জে প্রবেশকারী মালবাহী ট্রাক চালকরা। মঙ্গলবার (২ এপ্রিল) ঢাকা-নারায়ণগঞ্জের লিংক রোডের শিবু মার্কেট এলাকায় ট্রাক থেকে প্রকাশ্যে চাদাঁ আদায় করতে দেখা যায় সেখানে দ্বায়িত্বরত ট্রাফিক পুলিশের টিএসআই মোঃ সাঈদকে।

সরেজমিনে দেখা যায়, বিভিন্ন জেলা থেকে লিংক রোডের মাধ্যমে নারায়ণগঞ্জে প্রবেশকারী মালবাহী ট্রাকগুলোকে শিবুমার্কেট এলাকায় রাস্তার পাশে সাইড করে একজন সহযোগিকে কাগজপত্র চেকিংয়ের নামে টাকা উত্তোলন করছেন সাইদ। দাবীকৃত টাকা না পেয়ে অনেক গাড়ির বিরুদ্ধে মামলাও ঠুকে দেন এ টিএসআই। সড়ক-মহাসড়কে টোকেন ভিত্তিকভাবে চলাচলরত বিভিন্ন ট্রাকগুলো সাইদের মত অসাধু ট্রাফিক পুলিশকে বিভিন্নস্থানে টাকা দিয়েই চলাচল করছে বলে জানান নাম প্রকাশে অনিচ্ছুক অনেক ট্রাট চালক। এছাড়াও টিএসআই সাইদ শিবু মার্কেটে অবস্থিত সিএনজি থেকে দৈনিক ভিত্তিতে চাঁদা আদায় করে বলে জানান সেখানকার সিএনজি চালকরা।

নাম প্রকাশে অনিচ্ছুক অনেক সিএনজি চালক জানান, টাকা না দিলে এখানে গাড়ি রাখতে দেননা সাইদ স্যার। বর্তমানে লিংক রোডটিতে যানবাহনের অত্যাধিক চাপ থাকার দরুন শিবু মার্কেট এলাকায় যানযট এখন নিত্যনৈমিত্তিক ব্যাপার হয়ে দাড়িয়েছে। তারপরে আবার ট্রাক থামিয়ে চাঁদা আদায়ের ফলে রাস্তায় দাড়িয়ে থাকা ট্রাকগুলো যাত্রী সাধারণের চলাচলকে যানযটের মাত্রা বাড়িয়ে দিয়ে আরো নাভিশ্বাস করে তুলছে।

এ বিষয়ে টিএসআই সাইদের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, অনেকদিন পরে আজ এখানে ডিউটি পালন করছি। কোন গাড়ি থামিয়ে টাকা নেইনি। যদিও ২/১টি গাড়ি থামাই তাদের প্রয়োজনীয় কাগজ না থাকায় মামলা দিয়েছি। আপনি চালকের কাছ থেকে টাকা নিচ্ছেন প্রমান রয়েছে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, যদি আপনার কাছে এরূপ ছবি থাকে তাহলে তা নিয়ে আমার সাথে দেখা করুন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!