নারায়ণগঞ্জসোমবার , ৩০ ডিসেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

শীতলক্ষ্যা নদীর তীরে ২০ টি অবৈধ স্থাপনা উচ্ছেদ

Alokito Narayanganj24
ডিসেম্বর ৩০, ২০১৯ ১২:৪৩ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কাঁচপুর কুতুবপুর ও বন্দর উপজেলার কুড়িপাড়া এলাকায় শীতলক্ষ্যা নদীর তীর দখল করে গড়ে ওঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে বিআইডব্লিউটিএ নারায়ণগঞ্জ নদী বন্দর। এ সময় ২০টি অবৈধ স্থাপনাসহ ৬লাখ ১০ হাজার টাকায় জব্দকৃত বালু, বাঁশ ও ড্রেজার নিলামে বিক্রি করা হয়।
গতকাল রোববার বেলা ১১টা থেকে দুপুর দুইটা পর্যন্ত কাঁচপুর ইউনিয়নের কুতুবপুর এলাকায় শীতলক্ষ্যা নদীর পূর্বপাড়ের অবৈধ ভাবে গড়ে উঠা ৪ড্রেজার, দুটি স্থাপনা পাকা স্থাপনা, দুটি টিনশেড ঘর এবং প্রায় ২হাজার বর্গফুট নদী দখল করে গড়ে উঠা বাঁশের জেটিসহ ২০টি অবৈধ স্থাপনা গুঁড়িয়ে দিয়েছে বিআইডব্লিউটিএ। নৌ পরিবহন মন্ত্রনালয়ের উপ-সচিব নির্বাহী ম্যাজিষ্ট্রেট হাবিবুর রহমান হাকিমের নেতৃত্বে এ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। এসময় আরো উপস্থিত ছিলেন বিআইডব্লিউটিএর নারায়ণগঞ্জ নদী বন্দর এর যুগ্ম পরিচালক মাসুদ কামাল, উপ পরিচালক মোবারক হোসেন, সহকারী পরিচালক এহতেশামুল পারভেজ প্রমুখ।
বিআইডব্লিউটিএর যুগ্ম পরিচালক মাসুদ কামাল জানান, সোনারগাঁয়ের কুতুবপুর ও বন্দরের কুড়িপাড়া এলাকায় শীতলক্ষ্যা নদীর তীর দখল করে বালুর ব্যবসা করে আসছিল কতিপয় ব্যবসায়ী। এসব বালু নিলাম তুলে ১লাখ লাখ ২০হাজার টাকায় বিক্রি করা হয়েছে। এছাড়া চারটি ড্রেজার নিলামে ৪ লক্ষ ৮০হাজার টাকায় বিক্রি করা হয়। নদীর তীরের জেটি করা বাঁশগুলো ১০হাজার টাকা নিলামে বিক্রি করা হয়। এছাড়া ৪ ড্রেজার, দুটি স্থাপনা পাকা স্থাপনা, দুটি টিনশেড ঘর, ৫শতাধিক ফুট ড্রেজারের পাইপ, প্রায় ২হাজার বর্গফুট নদী দখল করে গড়ে উঠা বাঁশের জেটিসহ ২০টি অবৈধ স্থাপনা গুঁড়িয়ে দেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!