নারায়ণগঞ্জবুধবার , ২৮ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

শ্রমিক নেতা পলাশের মনোনয়ন পত্র জমা

Alokito Narayanganj24
নভেম্বর ২৮, ২০১৮ ১১:৩৯ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : নারায়ণগঞ্জ-৪ আসনের স্বতন্ত্র প্রার্থী হিসেবে শ্রমিক লীগ নেতা কাউসার আহম্মেদ পলাশ জেলা রিটার্নিং অফিসারের কাছে মনোনয়ন পত্র জমা দিয়েছেন। বুধবার (২৮ নভেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ জেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে তিনি জেলা প্রশাসক রাব্বি মিয়ার কাছে মনোনয়ন পত্র দাখিল করেন।

নারায়ণগঞ্জ-৪ আসনে আওয়ামীলীগের মোট ৪ জন মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে থেকে বর্তমান সংসদ সদস্য শামীম ওসমানকে দল থেকে মনোনয়ন দেয়া হয়েছে। আর এই আসন থেকে যদি আওয়ামীলীগ দলীয় অন্য কোন নেতা মনোনয়ন পত্র জমা দেন তা স্বতন্ত্র প্রার্থী হিসেবে বিবেচিত হবে।

নাম প্রকাশ অনিচ্ছুক আওয়ামীলীগের কয়েকজন প্রবীণ রাজনীতিবিদ জানায়, শ্রমিক নেতা কাউসার আহম্মেদ পলাশের বিতর্কিত কর্মকান্ড নিয়ে আওয়ামী লীগের ভাবমূর্তি ক্ষুন্ন হচ্ছে। অন্যদিকে এই নেতা দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে স্বতন্ত্র প্রার্থী হয়ে মনোনয়নপত্র দাখিলের কারণে দল থেকে বহিষ্কারের বিষয়টি বেশ স্পষ্ট হচ্ছে। কারণ আওয়ামীলীগ দলটির নীতিনির্ধারকরা ইতোমধ্যে জানিয়ে দিয়েছেন, দলের সিদ্ধাতের বাইরে গিয়ে কোন নেতা যদি নির্বাচন করে তবে তাতে দল থেকে বহিষ্কার করা হবে। আর নারায়ণগঞ্জ-৪ আসনের এই বিতর্কিত নেতা পলাশ সেই কাজটিই করছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!