নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৭ ডিসেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সংসদ নির্বাচনে আ’লীগ নেতার সাংবাদিক কার্ড ভাইরাল

Alokito Narayanganj24
ডিসেম্বর ২৭, ২০১৮ ১:৪৩ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির একজন নেতাকে নির্বাচন কমিশন থেকে সাংবাদিক কার্ড ইস্যু করা হয়েছে। যিনি এই কার্ড ব্যবহার করে সমগ্র বাংলাদেশে নির্বাচন কেন্দ্র পরিদর্শনের সুযোগ পাবেন।

আওয়ামী লীগের এই নেতা কার্ড পাওয়ার পর নিজের ফেসবুক প্রোফাইল থেকে একটি গ্রুপে আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপসহ তিনজনকে ট্যাগ করে ছবিগুলো শেয়ার করেন।

সাংবাদিক কার্ড পাওয়া সাবেক এই ছাত্রলীগ নেতার নাম তানভীর হোসাইন। তার ফেসবুক প্রোফাইলে গিয়ে দেখা গেল তিনি বাংলাদেশ আওয়ামী লীগের সেন্ট্রাল সাব-কমিটির সহকারী সেক্রেটারি।

প্রোফাইলে নিজেকে একুশে টেলিভিশনের ম্যানেজার হিসেবে দাবি করলেও নির্বাচন কমিশন থেকে বরাদ্দ পাওয়া কার্ডে তার প্রতিষ্ঠানের নাম- খবর বাংলাদেশ।

গুগলে অনুসন্ধান করে দেখা গেছে, খবর বাংলাদেশ নিজেদেরকে পরিচয় করিয়ে দেয়- ‘অ্যা প্রিন্টেড নিউজপেপার অব বাংলাদেশ’। তবে প্রিন্ট পত্রিকা কখনই বাজারে দেখা যায়নি।

মিরপুর-১ মুক্তবাংলা শপিং কমপ্লেক্স ভবন থেকে খবর বাংলাদেশের অনলাইন বিভাগটি পরিচালনা করা হয় বলে অনলাইন পত্রিকার ঠিকানায় উল্লেখ করা হয়েছে।

নির্বাচন কমিশনের মো. আশাদুল হক তার কার্ড বরাদ্দ দিয়েছেন। তার কার্ড নম্বর- ০৯৭৪।

তানভীর হোসাইনের এই সাংবাদিক কার্ড নিয়ে ফেসবুকের বিভিন্ন গ্রুপে ব্যাপক আলোচনা-সমালোচনা করতে দেখা গেছে।

সূত্র : যুগান্তর

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!