নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ২৮ মার্চ ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সদর উপজেলার নতুন ইউএনও নাহিদা বারিক

Alokito Narayanganj24
মার্চ ২৮, ২০১৯ ৮:৩৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার হিসেবে দায়িত্ব গ্রহন করেছেন নাহিদা বারিক। বৃহস্পতিবার (২৮ মার্চ) সকাল ১০ টায় ইউএনও হিসেবে দায়িত্বভার গ্রহন করেন। এ সময় উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার ভূমি সিদ্ধিরগঞ্জ মোঃ আনিসুল ইসলাম, সহকারী কমিশনার ভূমি ফতুল্লাা তরিকুল ইসলাম, সহকারী কমিশনার ভূমি সদর রেজওয়ানুল ইসলাম, প্রাথমিক শিক্ষা অফিসার মোহাম্মদ মনিরুল হক, বিআরডিবি কর্মকর্তা বেলাল হোসেন, মাধ্যমিক শিক্ষা অফিসার সুরাইয়া আশরাফী, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের ইঞ্জিনিয়ার মোঃ শাহ আলম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আনোয়ার হোসেন প্রমুখ।

উল্লেখ্য, দেশব্যাপী আলোচিত সাবেক ইউএনও হোসনে আরা বেগম বীনাকে ওএসডি করায় ফেইসবুকে আবেগঘন স্ট্যাটাস দেন। যা জাতীয় সংসদে সাবেক মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রী মেহের আফরোজ চুমকি বক্তব্য রাখেন এ বিষয়ে। প্রধানমন্ত্রী নিজেও তদন্ত করার নির্দেশ দেন এবং হোসনে আরা বেগমকে ভাল কোন জায়গায় পোষ্টিং এর নির্দেশ দেন। হোসনে আরা বেগম বীনা তার আলোচিত স্ট্যাটাসে লিখেন মা হতে চাওয়া কি অপরাধ যা দেশব্যাপী আলোচিত হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!