নারায়ণগঞ্জসোমবার , ২০ জুলাই ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সদর উপজেলার পশু হাটের সিডিউল নিয়ে দু’পক্ষের হাতাহাতি!

Alokito Narayanganj24
জুলাই ২০, ২০২০ ১:২৬ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জ সদর উপজেলায় গরুর হাটের সিডিউল কেনাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। সকাল ৯ টা হতে সিডিউল বিক্রির কথা থাকলেও বেলা সাড়ে ১২টায় সিডিউল বিক্রি শুরু করতে পারেনি।

ইউএনও নাহিদা বারিক বেলা ১২ টায় অফিসে আসেন। তার আগে বেলা পৌনে ১২টায় গোগনগর ইউনিয়নের একটি হাটের সিডিউল কেনাকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে হৈ চৈ ও হাতাহাতির ঘটনা ঘটে। পরে পুলিশ আসলে পরিস্থিতি স্বাভাবিক হয়।
তবে সিডিউল কিনতে আসা কয়েক জন নাম প্রকাশ না করে বলেন,সকাল ৯ টায় সিডিউল বিক্রির কথা অথচ ইউএনও আসছেন ১২ টায়। ডিসি অফিস ও সহকারী কমিশনার ভূমি অফিসে সিডিউল রাখার কথা থাকলেও রবিবার রাখেননি। ফলে সদর উপজেলার সিডিউল কিনতে ভীড় জমাচ্ছে। কে কার আগে নেবে সেজন্যই দু’পক্ষের মধ্যে এ হাতাহাতির ঘটনা।
এ ব্যাপারে ইউএনও অফিসের মনির হোসেন বলেন,নিয়ম অনুযায়ী ডিসি ও এসিল্যান্ড অফিসে ৩ টি করে সিডিউল থাকবে। ইউএনও অফিসে অগনিত থাকবে।
সদর উপজেলা নির্বাহী অফিসার নাহিদা বারিক সাংবাদিকদের বলেন,এখানে নিউজ করার মতো কিছু ঘটে নাই। আপনারা সবাই চলে যান। পরে তার অনুসারী কয়েকজন সাংবাদিকদের ভিতরে নিয়ে যান।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!